BRAKING NEWS

Postponed : কাগজপত্র না থাকায় আজম খানের শুনানি পিছিয়ে গেল, ফিরতে হল সীতাপুর জেলে

লখনউ, ১২ মে (হি.স.) : প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় সমাজবাদী পার্টির নেতা আজম খানের শুনানি পিছিয়ে গেল। বৃহস্পতিবার তাকে সিবিআই আদালতে হাজির হওয়ার জন্য লখনউতে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু প্রয়োজনীয় কাগজপত্র পেশ করতে না পারায় তাকে ফিরতে হল সীতাপুর জেলে। প্রসঙ্গত, তিনি গত ৩৮ মাস ধরে সীতাপুর জেলে বন্দিদশায় রয়েছেন।

সিবিআইয়ের পক্ষ থেকে কয়েকটি নথির না থাকার কারণে এদিন শুনানি হতে পারেনি এবং আজ সন্ধ্যার মধ্যে শুনানির পরবর্তী দিন ঘোষণা করা হবে।


অভিযুক্ত জল নিগম নিয়োগ কেলেঙ্কারি সংক্রান্ত একটি মামলায় তাকে আদালতে নিয়ে যাওয়া হয়েছিল, যা কেন্দ্রীয় সংস্থা সিবিআই তদন্ত করছে।

২০১৭ সালে স্পেশাল ইনভেস্টিগেশন টিম(সিট)-র অভিযোগ নথিভুক্ত করার পর এই কেলেঙ্কারির তদন্ত সিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়েছিল।


এর আগে সুপ্রিম কোর্ট আজম খানের জামিনের আবেদনে এলাহাবাদ হাইকোর্টের রায় ঘোষণার দীর্ঘ সময় নেওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিল এবং এটিকে “বিচারের প্রতারণা” বলে অভিহিত করেছিল। এলাহাবাদ হাইকোর্ট মঙ্গলবার অন্যায়ভাবে জমি দখল সংক্রান্ত একটি মামলায় সমাজবাদী পার্টির নেতাকে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *