BRAKING NEWS

Cricket : তিরুবানন্তপুরমে সিনিয়র মহিলাদের টি-২০ বাংলা নববর্ষের দিনে রওয়ানা রাজ্যদলের

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ১২ এপ্রিল।। রাজ্য দলের প্রস্তুতিপর্ব চূড়ান্ত। রাজ্যদল র ওয়ানা হচ্ছে ত্রিবান্দ্রাম তথা তিরুবানন্তপুরমের উদ্দেশ্যে। খেলা মহিলাদের সিনিয়র টি-টোয়েন্টি টুর্নামেন্ট। রাজ্য দলের প্রথম ম্যাচ বিহারের বিরুদ্ধে খেলা ১৮ এপ্রিল। খেলা হবে গ্রীনফিল্ড স্টেডিয়ামে। রাজ্য দলের গ্রুপে আরও চারটি দল রয়েছে। দলগুলো হলো – ঝাড়খন্ড, ওড়িশা, তামিলনাড়ু, ছত্তিশগড়। লীগ পর্যায়ের খেলায় রাজ্যদল যথাক্রমে এই চারটি দলের বিরুদ্ধেই খেলবে। ১৮ থেকে ২৪ এপ্রিল, তিরুবানন্তপুরমে বিসিসিআই আয়োজিত সিনিয়র মহিলাদের টি-টোয়েন্টি ট্রফিতে ত্রিপুরা দলের নেতৃত্ব দেবেন অন্নপূর্ণা দাস। ডেপুটি হিসাবে রয়েছেন ঋজু সাহা।

সম্প্রতি জাতীয় স্তরের সিনিয়র মহিলাদের টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য টিসিএ-র পক্ষ থেকে ত্রিপুরা দল ঘোষনা করা হয়েছে। রাজ্য দলের ক্রিকেটাররা হলেন: অন্নপূর্ণা দাস (‌অধিনায়িকা), ঋজু সাহা (‌সহ অধিনায়িকা), ঝুমকি দেবনাথ (উইকেট রক্ষক), অম্বিকা দেবনাথ, নিকিতা দেবনাথ, শিউলি চক্রবর্তী, প্রীয়াঙ্কা আচার্য, সুরভি রায়, মাম্পি দেবনাথ, রিতা দেববর্মা, মৌটুসী দে, ইন্দ্ররাণী জমাতিয়া, পূজা দাস, রূম্পা সিংহ, মামন রবি দাস, সুলক্ষণা রায়, পূজা পাল, অম্বেষা দাস, প্রিয়াঙ্কা সাহা এবং কৃত্তিকা কর্মকার। কোচ :‌ রূমা দাস, রীমা চক্রবর্তী, ট্রেইণার:‌ সুখেন্দু দে, ফিজিও: হিরালী দেববর্মা এবং টিম ম্যানেজার:‌ অনামিকা দেবনাথ।

ইতিমধ্যে নির্বাচিত খেলোয়ারদের এম বি বি স্টেডিয়ামে রিপোর্ট করতে বলা হলে, তারা যথারীতি রিপোর্টও করেছেন এবং দুই-এক দিনে চূড়ান্ত প্রস্তুতি সেরে নিচ্ছেন। অন্নপূর্ণার নেতৃত্বে এবং অনামিকার তত্ত্বাবধানে ২৫ সদস্য বিশিষ্ট ত্রিপুরা সিনিয়র মহিলা ক্রিকেট দল, সাপোর্টিং স্টাফ সহ তিরুবানন্তপূরমের উদ্দেশ্যে আগরতলা থেকে বাংলা নববর্ষের প্রথম দিন অর্থাৎ ১৫ এপ্রিল বিমানে রওনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *