BRAKING NEWS

Amit Shah: ঝাঁসিতে প্রতিরক্ষা করিডোর প্রকল্প পাকিস্তানকে পাঠ শেখাতে সাহায্য করবে: অমিত শাহ

ঝাঁসি, ১৪ ফেব্রুয়ারি (হি.স.) : উত্তরপ্রদেশের ঝাঁসিতে প্রতিরক্ষা করিডোর প্রকল্প ভারত “পাকিস্তানকে পাঠ শেখাতে” সাহায্য করবে বলে মনে করেন বরিষ্ঠ বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।সোমবার মৌরানিপুরে একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে শাহ বলেন, “প্রধানমন্ত্রী মোদী ঝাঁসিতে প্রতিরক্ষা করিডোর প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। এখানে নির্মিত প্রতিরক্ষা সরঞ্জাম আমাদের পাকিস্তানকে পাঠ শেখাতে সাহায্য করবে।”

শাহ আরও বলেন, “কংগ্রেস কখনই উত্তর প্রদেশের মানুষের কল্যাণে কাজ করতে পারে না। পরিবারবাদী দলগুলি রাজ্য এবং দেশের জন্য ভাল করতে পারে না। ইন্দিরা গান্ধী, রাজীব গান্ধী, সোনিয়া গান্ধী এবং এখন রাহুল গান্ধী কংগ্রেস কি উত্তরপ্রদেশের জনগণের কল্যাণে কাজ করতে পারে?”একই সঙ্গে এদিন তিনি সমাজবাদী পার্টিকেও আক্রমণ করেছেন। মুলায়ম সিং যাদব উত্তরপ্রদেশে ছিলেন। যেহেতু তিনি কোনো উত্তরসূরি খুঁজে পাননি, তাই তিনি তাঁর ছেলেকে তার উত্তরাধিকারী করেছেন বলে তিনি কটাক্ষ করেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবকেও আক্রমণ করে বলেন, তিনি তাঁর পাঁচ বছরের মেয়াদে গুন্ডা ও মাফিয়ার মাধ্যমে গরীবদের জমি দখল করেছেন। তিনি যোগী আদিত্যনাথের নেতৃত্বাধীন রাজ্য সরকারের প্রশংসা করে বলেন, মুখ্যমন্ত্রী দু হাজার কোটি টাকার সরকারি জমি খালি করেছেন, যা আগে দখল করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *