BRAKING NEWS

Cricket : ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের ভারতীয় দলের ঘোষণা, রাহুল-অক্ষর-র বদলে দলে এলেন ঋতুরাজ-হুডা

মুম্বই, ১১ ফেব্রুয়ারি (হি.স.) : শুক্রবার ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে চলাকালীনই আসন্ন টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করে দিল বিসিসিআই। রোহিত শর্মার নেতৃত্বে ইডেনে তিন ম্যাচের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তবে চোটের কারণে ছিটকে গেলেন কেএল রাহুল। নেই অক্ষর প্যাটেলও।

দ্বিতীয় ম্যাচে ৪৯ রানে আউট হওয়ার পরই দেখা গিয়েছিল চোটের কারণে অস্তস্তি বোধ করছেন রাহুল। এমনকী তাঁর পরিবর্ত হিসেবে ফিল্ডিং করতে দেখা যায় মায়াঙ্ক আগরওয়ালকে। আর এদিন ভারতীয় বোর্ডের তরফে নিশ্চিত করে জানানো হল, বাঁ-পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে রাহুলের। সেই কারণে তাঁকে আপাতত মাঠের বাইরেই থাকতে হবে। এদিকে, সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছিলেন অক্ষর প্যাটেল। তিনিও রিহ্যাবের শেষ পর্যায়ে রয়েছেন। তার জন্যই তাঁকে বাদ দিয়েই দল বাছাই করেছেন নির্বাচকরা। রাহুল ও অক্ষর প্যাটেলের বিকল্প হিসেবে বেছে নেওয়া হল ঋতুরাজ গায়কোয়াড় এবং দীপক হুডাকে।
ভারতের টি-২০ স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, সূর্য কুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ভেঙ্কটেশ আইয়ার, দীপক চাহার, শার্দুল ঠাকুর, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, হর্ষাল প্যাটেল, ঋতুরাজ গায়কওয়াড়, দীপক হুডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *