BRAKING NEWS

BJP : অসমের ৭৫টি পুরসভা দখল করবে বিজেপি, এপিসিসি সভাপতি ভূপেন বরাকে কপিল শর্মার সঙ্গে তুলনা মন্ত্ৰী পীযূষের

হাইলাকান্দি (অসম), ১০ ফেব্রুয়ারি (হি.স.) : জনি লিভারের পর এবার কপিল শৰ্মা। অসম প্ৰদেশ কংগ্ৰেস কমিটির সভাপতি ভূপেনকুমার বরাকে ছোট পর্দার জনপ্ৰিয় কৌতুক শিল্পী কপিল শৰ্মার সঙ্গে তুলনা করলেন রাজ্যের জলসম্পদ, তথ্য ও জনসংযোগ এবং সংসদীয় পরিক্রমা মন্ত্রী পীযূষ হাজরিকা। তাঁর দাবি, রাজ্যের ৭৫টি পুরসভা দখল করবে বিজেপি।

একদিনের ঝটিকা সফরে আজ বৃহস্পতিবার হাইলাকান্দিতে এসেছিলেন রাজ্যের মন্ত্রী পীযূষ হাজরিকা। ঝটিকা সফরে এসে দলীয় কার্যালয়ে নেতা ও কার্যকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। দলীয় দফতরে তাঁকে জেলা বিজেপি-র পক্ষ থেকে বিপুল সংবর্ধনা দেওয়া হয়। পুরভোট সহ সাংগঠনিক বিষয়ে আলোচনা করতে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেন তিনি।

দলীয় কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন মন্ত্রী হাজরিকা।

স্বভাবসুলভ ভঙ্গিতে সমালোচনা করতে ছাড়েননি প্রদেশ কংগ্রেস সভাপতি ভূপেনকুমার বরার। বলেন, ভূপেন বরা আসলে ছোট পর্দার জনপ্রিয় কৌতুক শিল্পী কপিল শর্মার মতোই। ভূপেন বরা কৌতুকাভিনয় করে রাজ্যে রাজনীতি করছেন। কখনও কবিতা লেখেন আবার কখনও গান গেয়ে কৌতুতাভিনয় করছেন। অসমের বাস্তব সমস্যা, উন্নয়নমূলক কাজকর্ম বা সিরিয়াস ইস্যু নিয়ে তাঁকে কথা বলতে শোনা যায় না। ফলে কপিল শর্মার মতোই কৌতুক শিল্পী ভূপেন বরা। তাঁকে নিয়ে ভারতীয় জনতা পার্টির কোনও মাথাব্যথা নেই।

সর্বানন্দ সনোয়াল মন্ত্রিসভার নগরোন্নয়ন ও স্বাস্থ্য দফরের প্রতিমন্ত্রী তথা বর্তমান হিমন্তবিশ্ব শর্মা সরকারের জলসম্পদ, তথ্য ও জনসংযোগ এবং সংসদীয় পরিক্রমা দফতরের ক্যাবিনেট মন্ত্রী বলেন, পুরসভা নির্বাচন নিয়ে বিজেপি মোটেও চিন্তিত নয়। অসমের ৮০টি পুরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে ৮০টি পুরসভার মধ্যে ৭৫টি পুরসভা ভারতীয় জনতা পার্টি দখল করবে বলে দৃঢ়তার সঙ্গে সাংবাদিকদের বলেন তিনি।

এখানেই শেষ না করে মুখ্যমন্ত্রীর দক্ষিণহস্ত বলে পরিচিত মন্ত্রী পীযূষ হাজরিকা রীতিমতো ভবিষ্যদ্বাণী করে বলেন, এবার পুরসভা নির্বাচনে কংগ্রেস-শূন্য হবে। একটিও পুরসভা দখল করতে পারবে না ভূপেন বরার কংগ্রেস।

উল্লেখ্য, গতকাল বুধবার শিলচরে মন্ত্রী পীযূষ হাজরিকা এপিসিসি সভাপতি ভূপেনকুমার বরাকে কৌতুকাভিনেতা জনি লিভারের সঙ্গে তুলনা করেছিলেন। আর আজ বৃহস্পতিবার হাইলাকান্দি এসে এপিসিসি সভাপতিকে কপিল শর্মার সঙ্গে তুলনা করলেন। বিজেপি কার্যালয়ে মন্ত্রী পীযূষ হাজারিকাকে সংবর্ধনা সহ বৈঠকে উপস্থিত ছিলেন দলের সভাপতি স্বপন ভট্টাচার্য, দুই সাধারণ সম্পাদক স্বপন পাল ও শান্ত সারদা, প্রাক্তন সাধারণ সম্পাদক সন্দীপন পাল, ড. মিলন দাস, মানব চক্রবর্তী, সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতি আমজাদুল হুসেন মজুমদার, মহিলা মোর্চার সভানেত্রী অনামিকা আচার্য, যুবমোর্চার সভাপতি সঞ্জয় রায় সহ প্রাক্তন জেলা সভাপতিগণ, যুবমোর্চা, মহিলা মোর্চা, সংখ্যালঘু মোর্চার পদাধিকারী এবং অন্যান্য কার্যকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *