BRAKING NEWS

পথ দুর্ঘটনায় আহত শিক্ষক

আগরতলা, ৪ ফেব্রুয়ারি : শালবাগান এলাকায় শুক্রবার সকালে পথদুর্ঘটনায় এক শিক্ষক গুরুতরভাবে আহত হয়েছেন। আহত শিক্ষকের নাম অভিজিৎ দাস। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঘটনার বিবরণে জানা গেছে, শিক্ষক অভিজিৎ দাস অন্যান্য দিনের মতোই শুক্রবার সকালে বাইক নিয়ে কর্মস্থলের উদ্দেশ্যে রওয়ানা হন। শালবাগান এলাকায় একটি দ্রুতগামী মারুতি গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বাইক নিয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হন শিক্ষক অভিজিৎ দাস। সঙ্গে সঙ্গে দমকল বাহিনীকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে ছুটে এসে আহত শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ এ ব্যাপারে মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে।


তবে পালিয়ে যাওয়া গাড়িটি এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে। এদিকে নন্দন নগর এসডিও চৌমুহনী এলাকায় একটি দ্রুতগামী মারুতি গাড়ি একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুর্ঘটনার কবলে পড়ে।তাতে অটোচালক গুরুতরভাবে আহত হন। স্থানীয়রা আহত অটোচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে অটোচালক জিবি হাসপাতালে চিকিৎসাধীন।
এদিকে মারুতি গাড়ি দুর্ঘটনার পর পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ এ ব্যাপারে একটি মামলা গ্রহণ করেছে।তবে এক্ষেত্রেও গাড়িটি আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানিয়েছে। মারুতি গাড়ি চালকের অসাবধানতা এবং দ্রুতগামীতার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *