BRAKING NEWS

জি বি হাসপাতালে রোগী কল্যাণ সমিতির বৈঠকে পরিষেবার মান আরো উন্নয়নে গুরুত্ব

আগরতলা, ৩১ ডিসেম্বর : ত্রিপুরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের রোগীদের পরিষেবার মানোন্নয়নের লক্ষ্যে রোগী কল্যাণ সমিতির গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়েছে শুক্রবার। বৈঠকে উপস্থিত ছিলেন রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন তথা কেন্দ্রীয় সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন দপ্তরের প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। বৈঠকে আগরতলা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের সুপার সহ অন্যান্য বিশিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৈঠকে জিবিপি হাসপাতালে চিকিৎসা পরিষেবা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।

জিবি হাসপাতালে চিকিৎসা পরিসেবার মানোন্নয়ন করার বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানিয়েছেন রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। তিনি দাবি করেন, জিবি হাসপাতালের প্রতি মানুষের আস্থা অনেকটাই বেড়েছে। পরিষেবার মান কিভাবে আরো বৃদ্ধি করা যায় সেই লক্ষ্যেই তিন মাস অন্তর অন্তর রোগী কল্যাণ সমিতির বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলেও তিনি জানিয়েছেন। বৈঠকে যেসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল সেগুলো বাস্তবায়ন নিয়ে বিস্তারিত আলোকপাত করা হয়েছে।

বৈঠক থেকে পরবর্তী তিন মাসের জন্য কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। জিবি হাসপাতালে চিকিৎসা পরিষেবার মানোন্নয়নে প্রত্যেক চিকিৎসক-নার্স টেকনিশিয়ান সহ প্রত্যেক কর্মীকে আন্তরিকভাবে কাজ করার জন্য তিনি আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *