BRAKING NEWS

Coming to the state : তৃণমূল কংগ্রেসের শীর্ষস্থানীয় নেতারা রাজ্যে আসতে শুরু করেছেন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২০ নভেম্বর।। পুর ভোটের প্রচারে রাজ্যে আসলেন কলকাতার মেয়র ববি হাকিম। শনিবার আগরতলা বিমানবন্দরে কলকাতার মেয়রকে তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা সংবর্ধনা জ্ঞাপন করেন। আগামী ২৫ নভেম্বর আগরতলা পুর নিগম সহ অন্যান্য পুর পরিষদ এবং নগর পঞ্চায়েতের ভোট গ্রহণ। ভোটের দিন যত এগিয়ে আসছে ততই শাসক দল বিজেপিকে টেক্কা দিতে তৃণমূল কংগ্রেসের শীর্ষস্থানীয় নেতারা রাজ্যে আসতে শুরু করেছেন।শনিবার রাজ্যে আসেন কলকাতার মেয়র ববি হাকিম। আগরতলা বিমান বন্দরে তাকে দলীয় নেতাকর্মীরা সম্বর্ধনা জ্ঞাপন করেন। বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি কলকাতার মেয়র বলেন, রাজনৈতিক কর্মী আমরা। তৃণমূল কংগ্রেস যতদিন দেশ থেকে বিজেপিকে সরাতে না পারবে ততদিন নিরলসভাবে কাজ চালিয়ে যাবে।

তিনি দৃঢ়তার সঙ্গে বলেন আমরা ত্রিপুরা জয় করবোই। শুধু ত্রিপুরা জয় নয়, দেশ জয় করাই আমাদের লক্ষ্য।বিজেপি বিরোধী শক্তি নিয়ে তৃণমূল কংগ্রেসের দিল্লি দখল করবে বলেও তিনি অভিমত ব্যক্ত করেন। ত্রিপুরায় পুর নিগম,পুর পরিষদ এবং নগর পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা জয়ী হবেন বলে তিনি আশা ব্যক্ত করেন। ত্রিপুরায় অভিষেকের নেতৃত্বে যুবকরা লড়াই চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান। অভিষেকের নেতৃত্বে ত্রিপুরায় যুব সমাজ ত্রিপুরা জয় করবে বলে তিনি দাবি করেন। প্রসঙ্গক্রমে তিনি বলেন বিজেপির বিভাজনের রাজনীতির যেমন পশ্চিমবঙ্গের মানুষ প্রত্যাখ্যান করেছেন ঠিক তেমনি ত্রিপুরার মানুষও প্রত্যাখ্যান করবেন। কলকাতার মেয়র বলেন আমরা যখন যুবক ছিলাম তখন তৎকালীন অগ্নিকন্যা মমতা ব্যানার্জির নেতৃত্বে লড়াই সংগ্রাম করে পশ্চিমবঙ্গ জয় করেছি। তিনি আরো বলেন উন্নয়নই হল আসল কথা।তৃণমূল কংগ্রেস বিভেদকামী রাজনীতিতে বিশ্বাস করে না বলেও অভিমত ব্যক্ত করেন।

ত্রিপুরায় প্রতিদিন কোথাও না কোথাও তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা আক্রান্ত হওয়ার বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে কলকাতার মেয়র বলেন, যারা আক্রান্ত হয় তারা আক্রমণকারীদের চেয়ে অনেক বেশি শক্তিশালী। প্রসঙ্গক্রমে তিনি বলেন মহাত্মা গান্ধী সারাজীবন মার খেয়ে খেয়ে দেশ স্বাধীন করেছেন। আমরাও গান্ধীবাদে বিশ্বাসী। ত্রিপুরায় বিজেপি যতই আক্রমণ সংগঠিত করুন তৃণমূল কংগ্রেস তাতে পিছু হঠবে না বলে তিনি স্পষ্ট বার্তা দেন। জয় সম্পর্কে জানতে চাওয়া হলে কলকাতার মেয়র বলেন এখানে অবাধ ও সুষ্ঠু নির্বাচন পর্ব সম্পন্ন হলে প্রতিটি ক্ষেত্রেই তৃণমূল কংগ্রেস প্রার্থী হবেন। আর যদি বিজেপি ভোট হতে না দেয় তাহলে এটাই তাদের শেষবারের মতো নির্বাচন বলে তিনি মন্তব্য করেন।
রাজ্যে পা রাখলেন কলকাতার মেয়র ববি হাকিম।।। এবং সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে একরাশ ক্ষোভ উগরে দিলেন বিজেপি সরকারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *