BRAKING NEWS

Workers inflict : কর্মীদের দায়িত্বজ্ঞানহীন কাজকর্মে সাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ নভেম্বর।। সিপাহী জলা জেলার উত্তর চড়িলাম তহশিল অফিস এর দায়িত্বপ্রাপ্ত কর্মীদের দায়িত্বজ্ঞানহীন কাজকর্মে সাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে এগরোটা পর্যন্ত দেখা মেলেনি অফিসের দায়িত্বপ্রাপ্ত কর্মীদের। স্বাভাবিক কারণেই সরকারি অফিসার কর্মসংস্কৃতিকে কেন্দ্র করে নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে।চড়িলাম আরডি ব্লকের অন্তর্গত উত্তর চড়িলাম তহশীল কাছারী বৃহস্পতিবার সকাল ১১ টা ৩০ মিনিট পর্যন্ত খোলা হয়নি ।

সরকারি এই দপ্তরটি বেলা সাড়ে এগরোটা পর্যন্ত না খোলায় জনমনে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। দূরদূরান্ত থেকে মানুষ নিজেদের জায়গার নামজারি কাগজ সহ বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্রে সই করার জন্য দীর্ঘক্ষণ ধরে তহশীল কাচারির সামনে এসে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।। দেখা মেলেনি অফিসের দায়িত্বপ্রাপ্ত কর্মীদের। জানা যায় দীর্ঘদিন যাবৎ উত্তর চড়িলাম তহশিল কাছারীর তহশীলদার নিজের মর্জি মাফিক দপ্তরটি চালিয়ে যাচ্ছেন। যার ফলে বিভিন্নভাবে ভোগান্তির শিকার হচ্ছেন সাধারণ জনগণ। এমনটাই জানাচ্ছেন সাধারণ জনগণ।


সরকারি গুরুত্বপূর্ণ অফিসে এ ধরনের কর্মসংস্কৃতি দেখে রীতিমতো হতবাক সাধারণ মানুষ। রাজ্যের মুখ্যমন্ত্রী সরকারি অফিস আদালতে কর্মসংস্কৃতি ফেরাতে যে বার্তা দিয়েছেন উত্তর চরিলাম কাছারিতে সেই বার্তাকে কোনোভাবেই মূল্যায়ন করা হচ্ছে না। মুখ্যমন্ত্রীর বার্তা যেন তাদের কাছে কলাপাতা। এখন দেখার বিষয় উত্তর চরিলাম তহশিল অফিস এর কর্মসংস্কৃতি ফেরাতে কি পদক্ষেপ গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *