BRAKING NEWS

শুক্রবার স্কটল্যান্ডের বিরুদ্ধে বড় জয়ের লক্ষ্যে নামছে ভারত, দলে ফিরছেন বরুণ

দুবাই, ৫ নভেম্বর (হি.স) : শুক্রবার স্কটল্যান্ডের বিরুদ্ধে বড় জয়ের লক্ষ্যে নামছে ভারত। আফগানিস্তান ম্যাচের একদিন পরই আবার স্কটল্যান্ডের বিরুদ্ধে নামতে হবে বিরাট কোহলিদের। জানা গিয়েছে, হোটেলের মধ্যেই একটু-আধটু দিওয়ালি সেলিব্রেশন হয়েছে। তবে পুরো ফোকাসটাই এখন শুক্রবারের স্কটল্যান্ড ম্যাচে। আফগানিস্তানের বিরুদ্ধে বড় জয়ের পর রান রেট মাইনাস থেকে প্লাসে ঢুকেছে। তবে সেমিফাইনালের আশা জিইয়ে রাখতে গেলে বাকি দুটো ম্যাচে শুধু জিতলেই হবে না, একই সঙ্গে বিশাল মার্জিনে জিততে হবে। যাতে নিউজিল্যান্ড যদি আফগানিস্তানের কাছে হারে, তাহলে রান রেটই সেমিফাইনালের রাস্তা ঠিক করে দেবে। বিরাটরাও এখন ঠিক করে ফেলেছেন, দুটো ম্যাচ বড় ব্যবধানে জিতবেন।
শুক্রবার স্কটল্যান্ডের বিরুদ্ধে টিমে একটা বদল আসছে, সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়। আগের ম্যাচে চোটের জন্য বরুণ চক্রবর্তী খেলতে পারেননি। এই ম্যাচে চোট সারিয়ে বরুণ ফিরছেন। এদিন ভারতীয় রহস্য স্পিনারের ফিটনেস টেস্ট হয়। বরুণকে নেওয়ার ক্ষেত্রে কারণ একটাই, স্কটল্যান্ডের ব্যাটসম্যানরা স্পিনে খুব একটা স্বচ্ছন্দ নন। সেখানে বরুণকে খেলা কঠিন হতে পারে। সঙ্গে রবিচন্দ্রন অশ্বিন আর রবীন্দ্র জাদেজা থাকছেন। অশ্বিনের ফর্ম ভারতীয় দলকে স্বস্তি দিচ্ছে। আফগানিস্তান ম্যাচে দুরন্ত বোলিং করেছেন ভারতের তারকা অফস্পিনার। ম্যাচ শেষে অধিনায়ক বিরাট কোহলিও ভারতীয় অফস্পিনারের প্রশংসা করে বলেছেন, “শুধু জয় নয়, অশ্বিনের ফর্মটাও দলের কাছে বড় প্রাপ্তি।”

দুটো ম্যাচ হারের পর যে দমবন্ধকর পরিস্থিতিটা তৈরি হয়েছিল, সেটা অনেকটাই কেটেছে। এবার স্কটল্যান্ড ম্যাচে বিরাট জয়ের লক্ষ্য নিয়েই নামছে কোহলির ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *