BRAKING NEWS

Stolen bikes were recovered at Boxnagar জনগণের প্রচেষ্টায় চুরি যাওয়া বাইক উদ্ধার বক্সনগর এলাকায়

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ২৭ আগস্ট।। বক্সনগর এলাকায় একের পর এক বাইক চুরি হিড়িক চলছে। বিগত দকিছুদিনের মধ‍্যে মধ্যে চারটি বাইক চুরির ঘটনায় হতভম্ব এলাকাবাসী আর এই চুরিতে সায় দিচ্ছে বর্ডার লাগোয়া কিছু নেশা সেবনকারী বাইক চোর এবং বাংলাদেশের কিছু প্রফেশনাল কিছু বাচ্চুর দে সহযোগিতার মাধ্যমে।ঠিক এমনই একটি বাইক চুরির ঘটনা ঘটে গেল আজ দুপুরবেলায় কলমচৌড়া থানাধীন রুকিয়া এলাকায়।

ঘটনার বিবরণে জানা যায় আজ শুক্রবার দুপুর বেলা কলমচৌড়া থানাধীন নয়ন জলা এলাকার বাসিন্দা হুমায়ুন আহম্মেদের TR01A B6831পালসার মোটরসাইকেলটি তার মামা ফিরোজ মিয়া রুখিয়া এলাকায় বাজার করতে গেলে রাস্তার পাশে রেখে যায়, কিন্তু বাজার শেষে ফিরোজ মিয়া রাস্তার পাশে রাখা তার বাইকটিকে দেখতে না পেয়ে তার মাথায় যেন আকাশ ভেঙে পড়ে এরপর তিনি রাস্তায় থাকা জনগণকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন।তিনি দুজন মহিলার মাধ্যমে জানতে পারেন অন্য একটি পালসার 220 মোটরসাইকেল চেপে আশা দুজন যুবক তার সাইকেলটির লক ভেঙ্গে নিয়ে চম্পট দেয়।

এরপর মামা ফিরোজ মিয়া ভাগ্নে হুমায়ূন আহমেদকে গটনার বিস্তারিত জানায়,এরপর হুমায়ুন তার যথাসাধ্য চেষ্টা চালিয়ে যায় এবং তিনি রহিমপুরে তার এক আত্মীয়কে সাইকেলে বিবরণ জানিয়ে দেয়, এরপর তার আত্মীয় রহিমপুর এলাকায় খোঁজাখুঁজি শুরু করে তবে এই খোঁজাখুঁজির মাধ্যমে বেরিয়ে আসে আসল রহস্য। কারণ বাইকটিকে ওই এলাকায় দেখতে পায়,এরপর তারা বাইকটিকে পাকড়াও করতে সক্ষম হয় কিন্তু এই চুরির সাথে যুক্ত রয়েছে কাঁটাতারের ওপারে থাকা ভারতীয় বাসিন্দা কাইয়ুম,সে পেশায় একজন বর্ডারের কালো ব্যবসায়ী তবে বহু পূর্ব থেকেই তার নামে এলাকার জনগণের কাছে চুরি বিষয়ে বিভিন্ন অভিযোগ রয়েছে আর আজকের এই চুরি তার বাস্তবিক রূপ প্রকাশ পায়।

আর কাইয়ুম এর সাথে তার সহযোগী ছিল বাংলাদেশ থেকে হায়ার করা দুইজন প্রফেশনাল চোর, তবে এদের মধ্য থেকে এলাকাবাসী বাংলাদেশের 1 চোরকে ধরতে সক্ষম হয় তার নাম রবিউল হোসেন বয়স 25 পিতা রশিদ মিয়া তার বাড়ি বাংলাদেশের সীমান্ত লাগোয়া শশীদল গ্রামের মধ্যপাড়ায়।জানা যায় এই রবিউল এর আগেও কাঁটাতারের বেড়া টপকে এপাড়ের জনসাধারণের বহু মূল্যবান সামগ্রী তার সহযোগী কাইয়ুম এর মাধ্যমে কাঁটাতারের বেড়া কেটে ওপারে নিয়ে যেত মোটা অংকের বিনিময়।

এরপর কাইয়ুমকে বাংলাদেশ থেকে ধরে আশা বাড়ি বিএসএফ ক্যাম্পের আধিকারিক গান এবং কলমচৌড়া থানার সেকেন্ড অফিসার গুহ বাবুর প্রচেষ্টায় আশা বাড়ির আন্তর্জাতিক সীমানার 166 নং গেটের মধ্য দিয়ে কাইয়ুম কে এ দেশে আনা হয়। এরপর আশা বাড়ি বিএসএফ ক্যাম্পের আধিকারিক গান তাদের প্রশাসনিক কাজকর্ম সেরে কলমচৌড়া থানায় হস্তান্তর করা হয় এখন দেখার বিষয় এই চুরির সাথে আরো কোন কোন মাস্টারমাইন্ড জড়িত আছে তাদের কতটুকু মুখ উন্মোচিত হয় তা সময়ের অপেক্ষায় রয়েছে। আর এদিকে জনগণের দাবি এসব চোরদের আইনের আওতায় এনে যেন কঠিন শাস্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *