BRAKING NEWS

Sonamura SDPO was seriously injured : পাচারকারীর গাড়ির ধাক্কায় গুরুতর ভাবে আহত হয়েছেন সোনামুড়ার এস ডি পি ও

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৭ আগস্ট।। পাচারকারীর গাড়ির ধাক্কায় গুরুতর ভাবে আহত হয়েছেন সোনামুড়ার মহকুমা পুলিশ আধিকারিক বনুজ বিপ্লব দাস। বর্তমানে তিনি চিকিৎসাধীন।


কলমচৌড়া থানা এলাকার বক্সনগরে বুধবার রাত আনুমানিক ১১ টা নাগাদ পাচারকারীর গাড়ির ধাক্কায় মহকুমা পুলিশ আধিকারিক গুরুতরভাবে আহত হয়েছেন। ঘটনার বিবরণে জানা যায়, কলমচৌড়া থানার ওসি বিষ্ণুপদ ভৌমিকের কাছে গোপন সূত্রে খবর আসে বক্সনগর বাজার থেকে টি আর 03-H-1627 নম্বরের একটি বোলারো পিকআপ গাড়ি নেশা সামগ্রী নিয়ে বাংলাদেশে পাচার করার আসছে। বক্সনগর থেকে থানার সামনে দিয়ে কমলনগরের দিকে যাবার পথে কলমচৌড়া এলাকার বৈষ্ণব চোমুুহনি এলাকায় আসতেই মহকুমা পুলিশ আধিকারিককে বিষয়টি জানালে মহকুমা পুলিশ আধিকারিক পুলিশ নিয়ে বৈষ্ণব চোমুুহনি এলাকায় উৎপেতে বসে থাকেন। পুলিশ আধিকারিকের গাড়িটি দেখতে পেয়ে পাচারকারীদের গাড়িটি সেই রাস্তা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখনই অল্পেতে বেঁচে যান মহকুমা পুলিশ আধিকারিক বনজ বিপ্লব দাস। গাড়িতে ধাক্কা দিতেই গাড়িটি অল্পবিস্তর ভেঙ্গে রাস্তার পাশে পড়ে যায়। অন্যদিকে পাচারকারীর গাড়িটি রাস্তার পাশে ধানের জমিতে উল্টে পড়ে যায়।


সাথে সাথে আহত মহকুমা পুলিশ আধিকারিককে বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আধিকারিক হাসপাতালে চিকিৎসাধীন।পাচারকারীর গাড়ির মধ্যে মজুদ ছিল ১০ লক্ষ টাকার কাপড় ও নেশা জাতীয় ট্যাবলেট মিলেছে। মধ্যরাতের এই ঘটনাকে কেন্দ্র করে পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। সূত্রে জানা যায় পাচারকারী গাড়িটি সোনামুড়া থানার কমলনগর সীমান্ত দিয়ে এইসব এইসব সামগ্রী পাচার করার জন্য নিয়ে যাচ্ছিল।গাড়ির সাথে কাপড় ও নেশাজাতীয় ট্যাবলেট সহ কিছু পাচারকারি শ্রমিকও ছিল। পরবর্তী সময়ে পুলিশের ধাওয়া খেয়ে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এই পাচার কান্ডের সাথে কারা জড়িত এখনো জানা যায়নি। পুলিশ যদি সঠিক তদন্ত করে তাহলে আসল রহস্য বেরিয়ে আসবে বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *