BRAKING NEWS

Country has lost a valuable personality : দেশ একটি মূল্যবান ব্যক্তিত্ব হারিয়েছে: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

খনউ, ২২ আগস্ট (হি.স.) : উত্তরপ্রদেশের প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংকে শেষ শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । এই সময় তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং বিজেপির উত্তরপ্রদেশের সভাপতি স্বাধীনতাদেব সিং এবং অন্যান্য বিজেপি নেতারা উপস্থিত ছিলেন।

শনিবার রাতে লখনউয়ের সঞ্জয় গান্ধী পিজিআইতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ভারতীয় জনতা পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা কল্যাণ সিং । তাঁর নাতি তথা যোগী আদিত্যনাথ সরকারের মন্ত্রী সন্দীপ সিং -এর সরকারি বাসভবনে রাত থেকে তাঁর মৃতদেহ রাখাছিল। সেখানেই শেষ শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী ।
এর আগেপ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার বিশেষ বিমানে লখনউ আমাউসি বিমানবন্দরে পৌঁছান। সেখানে তাঁকে অভ্যর্থনা জানান উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা এবং বিজেপির উত্তরপ্রদেশের সভাপতি স্বাধীনতাদেব সিং। এর পরে, তাঁর কনভয় কল্যাণ সিং এর মল এভিনিউ বাসভবনের উদ্দেশ্যে রওনা হয়। এখানে পৌঁছানোর পর প্রধানমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রীর মরদেহে শেষ শ্রদ্ধা জানান এবং পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে শোক প্রকাশ করেন। প্রয়াত কল্যাণ সিংয়ের বাসায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও রাজ্যের রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল এবং সর্বভারতী জেপি নাড্ডা উপস্থিত ছিলেন।

আর্দ্র চোখে শ্রদ্ধা জানানোর পর, প্রধানমন্ত্রী মোদী কল্যাণ সিংকে স্মরণ করে বলেন যে, এটি আমাদের সকলের জন্য শোকের সময়। তিনি এমনভাবে জীবনযাপন করতেন যে তার বাবা -মায়ের দেওয়া নামটি অর্থপূর্ণ ছিল। তিনি তাঁর জীবনকে মানুষের কল্যাণে উৎসর্গ করেছিলেন। দেশ হারিয়েছে এক মূল্যবান ব্যক্তিত্ব এবং একজন শক্তিশালী নেতাকে। তার আদর্শকে মাথায় রেখে আমরা তার স্বপ্নকে সত্য করার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *