BRAKING NEWS

Seriously injured in collision : অগ্নিনির্বাপক দপ্তরের গাড়ির সঙ্গে বাইকের সংঘর্ষে বাইক চালক ও এক আরোহী গুরুতরভাবে আহত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৩ আগস্ট।। তেলিয়ামুড়া মহকুমার মুঙ্গিয়াকামি থানাধীন হাজরা বাড়ি এলাকার বিলাইহাম চৌমুহনীর রামবাবু পাড়াতে অগ্নিনির্বাপক দপ্তরের গাড়ির সঙ্গে বাইকের সংঘর্ষে বাইক চালক ও এক আরোহী গুরুতরভাবে আহত হয়েছে। আহতদের দমকল বাহিনীর জওয়ানরা উদ্ধার করে প্রথমে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে একজনকে আটক অবস্থায় হাসপাতালে স্থানান্তর করা হয়।


বিপর্যয় মোকাবেলার মহড়া শেষে ফায়ার স্টেশনে ফিরে আসার পথে ফায়ার সার্ভিসের গাড়ির সাথে বাইকের সংঘর্ষে আহত বাইক চালক সহ বাইক আরোহী। ঘটনা তেলিয়ামুড়া মহকুমার মুঙ্গিয়াকামী থানাধীন হাজরা বাড়ি এলাকার বিলাইহাম চৌমুহনীীর রামবাবু পাড়াতে। বর্তমানে আহতদের চিকিৎসা চলছে তেলিয়ামুড়া মহাকুমার হাসপাতাল।সংবাদে জানা যায়, তেলিয়ামুড়ার দমকল কর্মীরা গাড়ি নিয়ে হাজরা পাড়া এলাকায় বিপর্যয় মোকাবিলার মহড়ায় অংশ গ্রহণ করে। মহড়া শেষ করে ফায়ার সার্ভিস স্টেশন আসার পথে বিলাই হাম পাড়া চৌমুহনীতে আসা মাত্রই বিলাই হাম থেকে আসা মোটর বাইকের সাথে সংঘর্ষ ঘটে। এতে বাইক চালক মতীন্দ্র রিয়াং এবং ঝুটন দেববর্মা আহত হয়।
আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। আহত দুজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। আহতদের চিকিৎসার ব্যায়ভার ফায়ার সার্ভিস থেকেই করা হচ্ছে বলে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *