BRAKING NEWS

Police are unjustly prosecuting : ত্রিপুরায় বিজেপি ভয় পেয়েছে, তাই পুলিশ অন্যায়ভাবে মামলা নিচ্ছে : মলয় ঘটক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১১ আগস্ট।। বিরোধীদের কন্ঠ রোধ করার জন্যই ত্রিপুরায় তৃণমূল নেতাদের বিরুদ্ধে মামলা নিয়েছে পুলিশ। খোয়াই থানায় অভিষেক বন্দ্যোপাধ্যায়-দের বিরুদ্ধে মামলায় এভাবেই বিজেপি জোট সরকারকে নিশানা করলেন পশ্চিমবঙ্গের পূর্ত ও অন্যান্য দফতরের মন্ত্রী তথা তৃণমূল নেতা মলয় ঘটক। আজ তিনি সাংবাদিক সম্মেলনে দাবি, নন কগ্নিজেবল অফেন্স অর্থাৎ অধর্তব্য অপরাধ জনিত মামলা গ্রেফতারীর কোন সুযোগ নেই। দেবাংশুদের গ্রেফতারীর মাধ্যমে অন্যায়ভাবে বিরোধীদের দমানোর অপকৌশলের সূত্রপাত করেছে পুলিশ। তাতে প্রমাণিত, ত্রিপুরায় বিজেপি ভয় পেয়েছে।

এদিন তিনি দাবি করেন, ত্রিপুরায় বর্তমানে ৯০ শতাংশ মানুষ তৃণমূলের পক্ষে রয়েছে। তাই বিপ্লব দেব বুঝে গেছেন, আগামী ২০২৩ বিধানসভা নির্বাচনে তাঁর বিদায় নিশ্চিত। তিনি বলেন, তৃণমূলকে জোর করে দমানো সম্ভব নয়। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেখানো পথেই আমরা আন্দোলনে নেমেছি। তাই, এখন পুলিশী ভয় দেখিয়ে আমাদের দমানোর চেষ্টা হচ্ছে।

আজ অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ ছয় জনের বিরুদ্ধে মামলায় খোয়াই থানার ওসি-র পদত্যাগ দাবি করেছেন মলয় ঘটক। তাঁর বক্তব্য, নন কগ্নিজেবল অফেন্স অর্থাৎ অধর্তব্য অপরাধ জনিত মামলায় গ্রেফতারীর কোন সুযোগ নেই। কিন্ত, দেবাংশু সহ ১৪ জন তৃণমূল কর্মীদের ওই ধারায় মামলায় গ্রেফতার করে পুলিশ অন্যায়ের প্রমান দিয়েছে। তিনি দাবি করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়, দোলা সেন, ব্রাত্য বসু, কুণাল ঘোষ, সুবল ভৌমিক এবং প্রকাশ দাসের বিরুদ্ধে পুলিশ অন্যায় ভাবে মামলা নিয়েছে। তাই, তৃণমূল খোয়াই থানার ওসির পদত্যাগ দাবি করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *