BRAKING NEWS

Contractor has stopped the construction : সেতু নির্মাণ কাজ বন্ধ রেখে গা ঢাকা দিয়েছে ঠিকাদার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১০ আগস্ট।। ধলাই জেলার গন্ডাছড়া রংইসস্যাবাড়ির পাখি পাড়া পিছলীঘাটের মাঝামাঝি স্থানে একটি সেতুর নির্মাণ কাজ প্রায় ছয় মাস আগে শুরু হয়। দুদিকে দুটি পিলার তৈরি করেই সেতু নির্মাণ কাজ বন্ধ রেখে গা ঢাকা দিয়েছে ঠিকাদার। এব্যাপারে পূর্ত দপ্তর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করায় তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। পাকা সেতুর নির্মাণ কাজ অর্ধ সমাপ্ত অবস্থায় ফেলে রেখে টিকেদারের দাদাগিরি ঘিরে জনমনে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।

এক্ষেত্রে পূর্ত দপ্তরের ভূমিকায় এলাকার জনগণ তীব্র অসন্তোষ ব্যক্ত করেছেন। জানা যায় ,গন্ডাছড়া-রইস্যাবাড়ি রাস্তার পাখি পাড়া এবং পিচলিঘাটের মাঝামাঝি তারুয়া ছড়ার উপর প্রায় এক বছর আগে একটি পাকা সেতু নির্মাণের কাজ শুরু হয়। কিন্তু ছড়ার দুপাশে দু’টি পিলার তৈরি করেই কাজের দায়িত্বপ্রাপ্ত টিকেদার হাত পা গুটিয়ে বসে আছে। প্রায় ৬ মাস যাবত নির্মাণ কাজ বন্ধ হয়ে পড়ে থাকলেও গন্ডাছড়া পূর্ত দপ্তরের আধিকারিকদের কোন হেলদোল নেই।

এমনকি টিকেদারের বিরুদ্ধে দপ্তর থেকে এখনো পর্যন্ত কোন ধরনের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না। এই নিয়ে পূর্ত দপ্তরের ভূমিকায় এলাকায় ক্ষোভ দেখা দিয়েছে। অবিলম্বে সেতু নির্মাণ কাজ সম্পন্ন করে যোগাযোগ ব্যবস্থার সুগম করার জন্য এলাকাবাসীর দাবি জানিয়েছেন।অবিলম্বে সেতু নির্মাণ কাজ সম্পন্ন করা না হলে এলাকাবাসী বৃহত্তর আন্দোলনে সামিল হবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। তারা জানিয়েছেন সেতু নির্মাণ কাজ সম্পন্ন না হওয়ার কারণে যোগাযোগ ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়েছে। তাতে মারাত্মক ক্ষতির সম্মুখীন হয়েছেন বিস্তীর্ণ এলাকার জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *