BRAKING NEWS

High alert issued at Delhi : ই-মেলে বিস্ফোরণের হুমকি, দিল্লি বিমানবন্দরে জারি হাই অ্যালার্ট

নয়াদিল্লি, ৮ আগস্ট (হি.স.) : দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে বিস্ফোরণ ঘটানোর হুমকির জেরে যুদ্ধকালীন তত্‍পরতায় বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্ছিদ্র করা হয়েছে। কারণ মেল মারফত আল কায়েদা জঙ্গি গোষ্ঠীর তরফে বিমান বন্দর উড়িয়ে দেওয়ার হুমকি এসেছে। ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, হুমকি সম্পর্কে তাদের অবগত করেছে পুলিশ। ই-মেলে দাবি করা হয়েছে, রবিবার করণবীর সুরি ওরফে মহম্মদ জালাল এবং তার স্ত্রী শেলি সারদা ওরফে হাসিনা সিঙ্গাপুর থেকে দিল্লি আসছে। তারা বিমানবন্দরের কোথাও বোমা রেখে যাবে।

পুলিশের দাবি, এ ধরনের মেল এই প্রথম নয়। এর আগেও এই দু’জনের নাম দিয়েই হুমকি এসেছিল। তবে তা সত্ত্বেও কোনওমতেই হালকাভাবে নিতে নারাজ বিমানবন্দর কর্তৃপক্ষ। নিরাপত্তা ব্যবস্থা দ্বিগুণ আঁটোসাঁটো করা হয়েছে সর্বত্র। নিরাপত্তা কর্মীরা হাই অ্যালার্টে আছেন। এদিকে হুমকি দেওয়া মেলটি কোথা থেকে এল তা খতিয়ে দেখা হচ্ছে।
প্রসঙ্গত, শুক্রবার হামলার হুমকি সম্বলিত ফোন কল এসেছিল মুম্বই পুলিশের কাছে। হুমকিতে বলা হয়, অমিতাভ বচ্চনের জুহুর বাংলো সহ মুম্বইয়ের তিনটি স্টেশন এবং বাসস্টপে বোমা বিস্ফোরণ করা হবে। পরে অবশ্য সেই ফোন কলটি ভুয়ো বলে জানা যায়। কিন্তু আচমকাই পরপর বিস্ফোরণের হুমকিতে চিন্তার ভাঁজ গোয়েন্দা দফতরের কপালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *