BRAKING NEWS

Body of a middle-aged man was recovered : গান্ধীগ্রাম এলাকার দুগাংগি পাড়ার গভীর জঙ্গল থেকে মধ্য বয়স্ক এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, খোয়াই, ৪ অগাস্ট।। এয়ারপোর্ট থানাধীন গান্ধীগ্রাম এলাকার দুগাংগি পাড়ার গভীর জঙ্গল থেকে মধ্য বয়স্ক এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে।এয়ারপোর্ট থানা এলাকার গান্ধী গ্রামের দুগাঙ্গি পাড়ার গভীর জঙ্গল থেকে বুধবার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার বিবরণে জানা যায় বুধবার সকালে স্থানীয় লোকজন জঙ্গলে লাকড়ি সংগ্রহ করতে যান। লাকড়ি সংগ্রহ করতে গিয়ে তারা প্রচার বন্ধ পেয়ে উৎস সন্ধানের চেষ্টা করেন। খুঁজতে গিয়ে তারা এক ব্যক্তিকে মৃত অবস্থায় জঙ্গলে পড়ে থাকতে দেখেন। মৃত দেহে পচন ধরে গেছে। লাকড়ি সংগ্রহ করতে আসা লোকজন বিষয়টি স্থানীয় জনগণকে জানান।

খবর দেওয়া হয় এয়ারপোর্ট থানার পুলিশকে। খবর পেয়ে এয়ারপোর্ট থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। জঙ্গল থেকে পচা গলা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত ব্যক্তির পরিচয় মিলেছে। তার নাম প্রদীপ নয়। বাড়ি ওই এলাকাতেই। কিভাবে তার মৃত্যু হয়েছে সে ব্যাপারে অবশ্য এখনো পর্যন্ত বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি।


এয়ারপোর্ট থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে অস্বাভাবিক মৃত্যু জনতা মমলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ বিষয়ে জানতে চাওয়া হলে এয়ারপোর্ট থানার পুলিশ জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই এ বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। এদিকে,পুলিশি তদন্তে অসন্তুষ প্রকাশ করেছেন মৃত প্রদীপ নমঃর পরিবারের লোক সহ প্রতিবেশীরা।মৃত প্রদীপ নমঃর মাথায় রয়েছে আঘাতের চিহ্ন।অভিযোগ উঠছে প্রদীপ নমঃকে জঙ্গলে নিয়ে খুন করা হয়।মৃতার স্ত্রী মনিবালা নমঃ জানান, শাসক দলের স্থানীয় কিছু নেতা তপন সরকার,রঞ্জিত বিশ্বাস,অমিত সরকার,উত্তম মন্ডলরা তাদের বসত বাড়ির জায়গাটি দখল নিতে প্রায় বছর দুয়েক ধরেই প্রাভাব খাটাচ্ছিল।এমনকি প্রাননাশের হুমকিও দেওয়া হয়।এই চারজনই প্রদীপ নমঃর খুনকাণ্ডে জড়িত বলে দাবি করছেন উনার স্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *