BRAKING NEWS

I respect Manik Sarkar : মানিক সরকারকে শ্রদ্ধা করি : কুণাল ঘোষ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৪ অগাস্ট।। ত্রিপুরায় সিপিএমের সাথে সখ্যতা বাড়ানোর ক্ষেত্রে তৃণমূলকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন কুণাল ঘোষ। তিনি অকপটে বলেন, মানিক সরকারকে আমি শ্রদ্ধা করি। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, বিজেপি বিরোধী মঞ্চ গঠনে নীতি, আদর্শের বিসর্জন হয়ত এভাবেই দেওয়া হয়।


আজ ত্রিপুরা সফরে আসেন পশ্চিমবঙ্গে তৃণমূলের নেতা কুণাল ঘোষ। বিমানবন্দরে নেমেই তিনি দাবি করেন, ত্রিপুরার সাথে তাঁর সম্পর্ক বহু পুরনো। তিনি বলেন, প্রাক্তন মুখ্যমন্ত্রী নৃপেন চক্রবতী তাঁর বাবার কাছে চিকিত্সা করাতেন। সেই সুত্রে বহুবার নৃপেনবাবু তাঁদের বাড়িতে গিয়েছেন। সাথে তিনি যোগ করেন, মতাদর্শগত পার্থক্য রয়েছে ঠিকই। কিন্ত, প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারকে তিনি শ্রদ্ধা করেন।


এদিন তিনি বলেন, ত্রিপুরায় উন্নয়নের প্রচুর সুযোগ রয়েছে। কিন্ত, সেই সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়েছে বামফ্রন্ট এবং বিজেপি জোট সরকার। তাই, তৃণমূল কংগ্রেস আগামী বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় সরকার গঠন করে পশ্চিমবঙ্গের ধাচেই উন্নয়ন নিশ্চিত করবে। কিন্ত, একদিকে তিনি মানিক সরকারের শ্রদ্ধা করছেন অন্যদিকে তাঁর ব্যর্থতা নিয়ে সোচ্চার হয়েছেন। এই দুইয়ের মিশেলে রাজনৈতিক মহলের দাবি, সিপিএমের সাথে সক্ষতা বাড়ানোর কৌশল এভাবেই নিয়েছে তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *