BRAKING NEWS

One worker died tragically : কাজ করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক শ্রমিকের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩১ জুলাই।। সদর উত্তরের সিধাইয়ের বিজয়নগরের নব নগর পাড়ায় কাজ করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক শ্রমিকের। শ্রমিকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মোহনপুর বিজয়নগর গ্রামের নবনগর পাড়ার বাসিন্দা পলাশ সরকার নামে এক শ্রমিকের রহস্যজনক মৃত্যুতে স্তব্দ গোটা এলাকা।জানা যায় ,গতকাল শুক্রবারদিন পলাশ সরকার মধ্য বিজয়নগরের দেবু সূত্রধরের জমিতে কাজে নিয়োজিত ছিলেন।

সেখানেই নাকি জমিতে বিকেলের দিকে জ্ঞানহীন হয়ে পড়েছিল পলাশ।তার নাক-মুখ নিচের দিকে থাকার ফলে শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে যায় এবং সে মারা যায়।সে সময় তার পাশেই জমির মালিক দেবু সূত্রধরও ছিল।কিন্তু মালিক দেবু সূত্রধর এগিয়ে আসেনি।মৃত পলাশ সরকারের ভাই ও প্রতিবেশীরা জানায় জমির মালিক দেবু সূত্রধর যদি সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করত তাহলে সে বেঁচে যেত।তাকে পড়ে থাকতে দেখে জমির মালিক দেবু সূত্রধর কোন কিছু না করে চলে যায় থানাতে পুলিশের কাছে।

এখানেই মৃত পরিবার এবং গ্রামবাসীদের সন্দেহ দানা বাঁধে।মৃত পলাশ সূত্রধরের স্ত্রী ও একটি ছোট বাচ্চা রয়েছে।দেহটিকে মোহনপুর হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। ময়নাতদন্তের পর মৃত দেহ শনিবার আনা হয় নবনগর পাড়ায়।মর্মান্তিক এই মৃত্যুতে গোটা পাড়া ও গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। শ্রমিকের মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়েছে। পরিবারে সে ছিল একমাত্র উপার্জন শীল ব্যক্তি। পুলিশ এ ব্যাপারে অস্বাভাবিক মৃত্যু জনতা মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *