BRAKING NEWS

Intense anger over the arrest : চাকরীচ্যুত শিক্ষক-শিক্ষিকাদের আন্দোলন স্তব্ধ করে তাদেরকে গ্রেপ্তার করার ঘটনায় তীব্র ক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩০জুলাই।। চাকরীচ্যুত শিক্ষক-শিক্ষিকাদের আন্দোলন স্তব্ধ করে তাদেরকে গ্রেপ্তার করার ঘটনায় তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। শুক্রবার তারা সার্কিট হাউসে গান্ধী মূর্তির পাদদেশে চাকরির দাবিতে আন্দোলনে শামিল হন। তখনই পুলিশ তাদেরকে গ্রেফতার করে।


চাকরিচ্যুত শিক্ষক-শিক্ষিকাদের আন্দোলন স্তব্ধ করে গ্রেপ্তার করে নিয়ে গেল পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে চাকরিচ্যুত শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার করছে। চাকরিচ্যুত শিক্ষক-শিক্ষিকারা শুক্রবার সার্কিট হাউসে গান্ধী মূর্তির পাদদেশে চাকরির দাবিতে আন্দোলনে শামিল হন। তখনই নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানার পুলিশ তাদেরকে সেখান থেকে আটক করে নিয়ে যায়। আন্দোলনরত শিক্ষক শিক্ষিকাদের গ্রেপ্তার করে নিয়ে যাওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

তাদের অভিযোগ রাজনৈতিক দলগুলি যখন বিভিন্ন আন্দোলন কর্মসূচি সংঘটত করে চলেছে তখন পুলিশ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। অথচ চাকরির দাবিতে চাকুরিচ্যুত শিক্ষক-শিক্ষিকারা যখন আন্দোলনে সামিল হওয়ার চেষ্টা করছে তখনই কোভিড বিধির অজুহাত দেখিয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে নিয়ে যাচ্ছে। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন আন্দোলনরত শিক্ষক শিক্ষিকারা।এ বিষয়ে জানতে চাওয়া হলে কর্তব্যরত পুলিশ অফিসার জানান করোণা বিধি অমান্য করায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। যদিও পরবর্তী সময়ে তাদেরকে মুক্তি দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *