BRAKING NEWS

First dose of corona vaccination in Tripura : ত্রিপুরায় করোনার টিকাকরণে প্রথম ডোজ : ২১৫টি গ্রাম পঞ্চায়েত, ৯টি নগর সংস্থা এবং ২টি ব্লকে ১০০ শতাংশ সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২১ জুলাই।। করোনার প্রকোপ থেকে বাঁচার জন্য গণ টিকাকরণের আবারও উদ্যোগ নেওয়া হয়েছে। এখন পর্যন্ত ২১৫টি গ্রাম সম্পুর্ন টিকাকরণ হয়ে গেছে। যেখানে অন্তত টিকার প্রথম ডোজ সকলেই পেয়েছেন। তেমনি, ৯ নগর সংস্থা এবং দুইটি ব্লকে টিকার প্রথম ডোজ ১০০ শতাংশ দেওয়া সম্ভব হয়েছে।

স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী, আটটি জেলার মধ্যে উত্তর ত্রিপুরা জেলায় ৮০টি গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রথম ডোজের ১০০ শতাংশ টিকাকরণ সম্পন্ন হয়েছে। তেমনি, দক্ষিন ত্রিপুরা জেলায় ৭১টি, সিপাহীজলা জেলায় ২৮টি, গোমতি জেলায় ১৮টি, ধলাই জেলায় ১৫টি এবং পশ্চিম ও ঊনকোটি জেলায় ১টি গ্রাম পঞ্চায়েত এলাকায় ১০০ শতাংশ টিকাকরণ সম্পন্ন হয়েছে। ১৫ জুলাই পর্যন্ত ওই তথ্য সংগৃহিত হয়েছে।

এদিকে, নগর সংস্থা এলাকায় সিপাহীজলা জেলায় ৩টি এবং উত্তর ত্রিপুরা, দক্ষিন ত্রিপুরা ও ধলাই জেলায় ২টি করে নগর এলাকায় ১০০ শতাংশ অন্তত প্রথম ডোজ টিকাকরণ সম্পন্ন হয়েছে। তেমনি, উত্তর ত্রিপুরা জেলায় ২টি ব্লকে ১০০ শতাংশ প্রথম ডোজের টিকাকরণ হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *