BRAKING NEWS

Illegal saw mils ​​were recovered : কমলাসাগর বিধানসভা এলাকা থেকে দুটি বেআইনি সামিল উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, কমলাসাগর, ২০ জুলাই।। বনদপ্তর ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে মঙ্গলবার কমলাসাগর বিধানসভা এলাকা থেকে দুটি বেআইনি সামিল উদ্ধার করেছে। মঙ্গলবার গোপন খবরের ভিত্তিতে এসডিপিও এবং এসডিএফও অভিযান চালান কমলাসাগর বিধানসভার মধুপুর ধনছড়ি ও বিশালগড় মধ্য লক্ষীবিল এলাকায়।ধনছড়ী এলাকা থেকে একটি স্ মিল আটক করতে সক্ষম হন তারা।

পরবর্তী সময় এসডিএফওর কাছে ফোন আসে যে বিশালগড় মধ্য লক্ষীবিল এলাকায় স্ মেইল চলছে। সে খবর পেয়ে দ্রুত গতিতে ছুটে যান এসডিপিও এবং এসডিএফওএবং ফরেস্ট প্রটেকশন ইনচার্জ সুকান্ত দাস। বন দপ্তরের কর্মীদের আসার খবর পেয়ে বনদস্যুরা তাদের সমিল নম্বরবিহীন গাড়ির মধ্যে নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গাড়িটি পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাবার বাগানে একটি গাছের সঙ্গে গিয়ে সজোরে ধাক্কা মারে।

পেছন দিক থেকে ধাওয়া করতে আসা বন কর্মী ও এসডিপিও সহ পুলিশ কর্মীদের দেখে ঘটনাস্থল থেকে বনদস্যুরা পালিয়ে যায়। পরবর্তী সময়ে এসডিএফও এবং প্রটেকশন ইনচার্জ সুকান্ত দাস এর নেতৃত্বে আটককৃত স্ মেইল সহ গাড়ি উদ্ধার করে চড়িলাম ফরেস্ট অফিসে নিয়ে যাওয়াা হয়। জানা যায় ,আটককৃত গাড়ি এবং স্ মেইলের মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। প্রটেকশন ইনচার্জ সুকান্ত দাস জানিয়েছেন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। উল্লেখ্য কিছুদিন ধরে বনদপ্তর কর্মীদের বিরুদ্ধে এধরনের অভিযান জোরদার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *