BRAKING NEWS

Executive meeting held : তপশিলি জাতি মোর্চার কার্যকারিনী বৈঠক বিলোনিয়া শচীন দেববর্মন অডিটরিয়ামে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া, ১৬ জুলাই।। ভারতীয় জনতা পার্টি তপশিলি জাতি মোর্চার ত্রিপুরা প্রদেশ কার্যকারিনী বৈঠক শুক্রবার বিলোনিয়া শচীন দেববর্মন অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এদিন এই কার্যকারিনী বৈঠকের উদ্বোধন করেন ভারতীয় জনতা পার্টি তপশিলি জাতি মোর্চার সর্বভারতীয় সাধারণ সম্পাদক ভোলা সিং।

বৈঠকে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ত্রিপুরা প্রদেশ সভাপতি টোটন দাস, ভারতীয় জনতা পার্টি ত্রিপুরা প্রদেশ সাধারণ সম্পাদক টিংকু রায়, এ স সি কর্পোরেশনের চেয়ারম্যান রঞ্জিত দাস, সহ আরো অন্যান্যরা। এদিন প্রদেশ কার্যকারিনী বৈঠকে তপশিলি জাতি মোর্চার সর্বভারতীয় সাধারণ সম্পাদক ভোলা সিং সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান তপশিলি জাতি ভুক্ত সহ দরিদ্র জনগণের জন্য দেশের প্রধানমন্ত্রী যেসব জনকল্যাণ যোজনা চালু করেছেন এবং বাস্তবায়নে উদ্যোগ নিয়েছেন তার জন্য তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সন্তোষ প্রকাশ করেন।

এছাড়া ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী গরিব কল্যাণ যোজনায় যেসব প্রকল্প বা যোজনা বাস্তবায়নের জন্য কাজ করছেন তার জন্যও ধন্যবাদ জানিয়ে বৈঠকে বিস্তারিত পর্যালোচনার কথা বলেন। সাংগঠনিক বিভিন্ন দিক নিয়ে ভবিষ্যৎ কর্মসূচি সম্পর্কে বিস্তারিত পর্যালোচনার কথা উল্লেখ করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *