BRAKING NEWS

একাধিক দাবিতে এসইউসিআই-র ডেপুটেশন

আগরতলা, ১ জুলাই : করোণা পরিস্থিতিতে স্বাস্থ্য পরিষেবার মানোন্নয়ন সহ বিভিন্ন দাবিতে এসইউসিআই এর পক্ষ থেকে বৃহস্পতিবার পশ্চিম জেলার জেলা শাসকের কাছে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

একদিকে করোণা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। অন্যদিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম লাগামহীন ভাবে বৃদ্ধি পাচ্ছে। পেট্রোল ডিজেলের মূল্য নিয়ন্ত্রণে সরকার কার্যকর কোনো পদক্ষেপ গ্রহণ করছে না। ফলে জনগণের নাভিশ্বাস ওঠার উপক্রম। পরিস্থিতিতে এসইউসিআই এর পক্ষ থেকে বৃহস্পতিবার পশ্চিম জেলার জেলা শাসকের কাছে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এদিন স্মারকলিপি প্রদান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সম্পাদক অরুন ভৌমিক বলেন, রাজ্যে করোণা পরিস্থিতি অবনতির দিকে ধাবিত হচ্ছে। করোনা টেস্ট পর্যাপ্ত পরিমাণে হচ্ছে না। যারা হোম আইসোলেশনে রয়েছেন তাদের জন্য উপযুক্ত চিকিৎসার ব্যবস্থা নেই। রাজ্যের হাসপাতালগুলিতে পর্যাপ্ত পরিমাণে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী নেই। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে অবিলম্বে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী নিয়োগের জন্য তিনি দাবি জানিয়েছেন। অরুন ভৌমিক আরো বলেন, বর্তমান পরিস্থিতিতে শ্রমিক শ্রেণীর মানুষ কাজ পাচ্ছেন না। পরিবারে অনাহার-অর্ধাহারে নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। এসব পরিবারের জন্য মাসে সাড়ে সাত হাজার টাকা করে আর্থিক অনুদান দেওয়ার জন্য তিনি দাবি জানিয়েছেন।সর্বোপরি পেট্রোল ডিজেলের মূল্য হ্রাসের জন্য সরকারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে দাবি জানিয়েছে এসইউসিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *