BRAKING NEWS

বেঙ্গালুরুর বিজয়রথ থামিয়ে দিল চেন্নাই, জয় এল ৬৯ রানের

মুম্বই, ২৬ এপ্রিল (হি.স.) : আইপিএলে এবার বেঙ্গালুরুর বিজয়রথ থামিয়ে দিল চেন্নাই। জয় এল ৬৯ রানে। টিম ইন্ডিয়ার প্রাক্তন এবং বর্তমান অধিনায়কের। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং, ক্রিকেটের তিন বিভাগেই অপ্রতিরোধ্য হয়ে উঠলেন রবীন্দ্র জাদেজা।
ওয়াংখেড়েতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ধোনি।  প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করে চেন্নাই। গায়কোয়াড় এবং ডু’প্লেসির ওপেনিং জুটিতেই উঠে যায় ৭৪ রান। গায়কোয়াড় ৩৩ রানে আউট হলেও হাফ সেঞ্চুরি করেন ডু’প্লেসি।  শেষ ওভারে টুর্নামেন্টের অন্যতম আবিষ্কার হর্ষল প্যাটেলের বলে তিনি তুলে নিলেন ৩৭ রান। সেই সঙ্গে ছুঁয়ে ফেললেন আইপিএলে ক্রিস গেইলের এক ওভারে সর্বোচ্চ রান করার রেকর্ডও। হর্ষলের প্রথম চারটি বলেই ছয় মারেন জাদেজা। এর মধ্যে তৃতীয় বলটি হয় নো। ফলস্বরূপ পরের বলটি ছিল ফ্রি-হিট। তাতেও ছয় মারেন তিনি। এরপর অবশ্য পরের বলটিতে আর ছয় মারতে পারেননি জাড্ডু। পান মাত্র দু’রান। এরপর শেষ বলটি আবার অল্পের জন্য চার হয়ে যায়।জাড্ডুর শেষ ওভারের এই ঝড়েই ১৯১ রানের বিশাল ইনিংস গড়ে ফেলে চেন্নাই।
জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভাল করে আরসিবিও। কিন্তু ৪৪ রানে অধিনায়ক বিরাট আউট হতেই শুরু হয় ভাঙন। অন্য বছরগুলিতে যেভাবে আরসিবির মিডল অর্ডারকে ব্যর্থ হতে দেখা গিয়েছে, এদিন যেন তারই ঝলক দেখা গেল। বিনা উইকেটে ৪৩ রানে থেকে আরসিবি অল আউট হয়ে যায় মাত্র ১২২-৯ রানে। ব্যর্থ হন ওয়াশিংটন, ডি’ভিলিয়র্স, ক্রিশ্চিয়ানরা। বল হাতেও কামাল দেখান জাদেজা। তিনটি উইকেট দখল করেন তিনি। ইমরান তাহির পান ২টি উইকেট। জয়ের ফলে ৫ ম্যাচে ৪টি করে জয় পেল সিএসকে। যার ফলে ৬৯ রানে জয় পেল সিএসকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *