BRAKING NEWS

‘এখন জান কি বাত করা জরুরি’, নাম না করে প্রধানমন্ত্রীকে কটাক্ষ রাহুলের

নয়াদিল্লি, ২৫ এপ্রিল (হি.স.) : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বেতার অনুষ্ঠানকে কটাক্ষ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রবিবার নাম না করে তিনি প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’-কে কটাক্ষ করে বলেন ‘জান কি বাত’ করা জরুরি।

প্রতি মাসের শেষ রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘মন কি বাত’   অনুষ্ঠানে বক্তব্য রাখেন। আজও এই মাসিক বেতার অনুষ্ঠানে জাতির উদ্দেশে ভাষণ দিতে দেখা গেল তাঁকে। আর এদিনই তাঁকে কটাক্ষ করে টুইট করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী  । সরাসরি তাঁর নাম না করলেও রবিবার হিন্দি ও ইংরেজি দু’টি টুইটে রাহুল লেখেন,  ‘‘সিস্টেম ফেল করে গিয়েছে। তাই এখন ‘জান কি বাত’ করা জরুরি। এই সংকটের সময়ে দেশের প্রয়োজন দায়িত্ববান নাগরিকদের। আমি আমার কংগ্রেসের সমস্ত সহকর্মীকে অনুরোধ করছি, আপনারা যাবতীয় রাজনৈতিক কাজকর্ম ফেলে কেবল আমাদের দেশের নাগরিকদের সাহায্য করুন ও তাঁদের যন্ত্রণা দূর করতে সাহায্য করুন। এটাই কংগ্রেস পরিবারের ধর্ম।’’ গোটা পোস্টে কংগ্রেস কর্মীদের উদ্দেশে অনুরোধ থাকা সত্ত্বেও শুরুর বাক্য থেকে পরিষ্কার, তিনি এই পোস্টে প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’-কেও কটাক্ষ করেছেন।

 প্রসঙ্গত, এবারের ‘মন কি বাত’ অনুষ্ঠানে দেশবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী। আরজি জানিয়েছেন সচেতন থাকার। সেই সঙ্গে কুর্নিশ জানিয়েছেন করোনা যোদ্ধাদের সংগ্রামকে। আশ্বাস দিয়েছেন বিনামূল্যে টিকাকরণ নিয়েও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *