BRAKING NEWS

শরণার্থীদের সম্মানের সঙ্গে নাগরিকত্ব দেবে বিজেপি : অমিত শাহ

আলিপুরদুয়ার, ২ এপ্রিল (হি.স.): শরণার্থীদের সম্মানের সঙ্গে নাগরিকত্ব দেবে বিজেপি। একইসঙ্গে অনুপ্রবেশকারীদের রুখতেও যথাযথ ব্যবস্থা নেবে বিজেপি। শুক্রবার আলিপুরদুয়ারের জনসভা থেকে জানিয়ে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন আলিপুরদুয়ারের কালচিনিতে নির্বাচনী জনসভা করেছেন অমিত শাহ। এই জনসভায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, “দিদি বাংলায় শুধু খেলা হবে, খেলা হবে বলে মানুষকে ভয় দেখাচ্ছেন। কিন্তু বাংলার মানুষ আর দিদিকে ভয় পায় না।” জনগণের উদ্দেশে অমিত শাহ বলেছেন, “দিদি আপনাদের ভাল চান না। বিজেপি সরকার ক্ষমতায় এলে শ্রমিকদের সর্বনিম্ন মজুরি ৩৫০ টাকা করবে। দিদি আদিবাসীদের কোনও উন্নয়ন করেননি। আদিবাসী এবং তাদের জমি সংরক্ষণ করেছে বিজেপি সরকার। অটল বিহারি বাজপেয়ীজী আদিবাসীদের উন্নয়নের জন্য একটি আলাদা মন্ত্রণালয় গঠন করেছেন।”


আলিপুরদুয়ার থেকে বঙ্গবাসীকে আশ্বস্ত করে অমিত শাহ বলেছেন, “বাংলায় বিজেপি সরকার আপনারা গঠন করুন। আমরা এখানে এক নারায়ণী সেনা গঠন করব, যেখানে গোর্খা এবং রাজবংশী যুবকরা চাকরি পাবে। দার্জিলিং, শিলিগুড়ি, তরাই, ডুয়ার্সের সমস্ত সমস্যার স্থায়ী রাজনৈতিক সমাধানের জন্য প্রয়াস করবে ভারতীয় জনতা পার্টির সরকার। আপনারা চিন্তা করবেন না। ২ মে বাংলায় বিজেপি সরকার গঠন হলে, এখানে আয়ুষ্মান ভারত চালু করা হবে। এতদিন দিদি এটা চালু করতে দেননি। কারণ, তাঁর ভয় ছিল এতে মোদীজী খ্যাতির শীর্ষে উঠে যাবেন।”


অমিত শাহ আরও বলেছেন, “এ রাজ্যের সরকারি কর্মচারীরা ন্যায্য বেতন পায় না। আমি আপনাদের কথা দিচ্ছি, এখানে বিজেপি সরকার আপনারা তৈরি করুন, সমস্ত রাজ্য সরকারি কর্মী সপ্তম বেতন পে কমিশনের ক্রমানুযায়ী বেতন পাবেন।” কেন্দ্রীয় সরকারের বিভিন্ন খতিয়ান তুলে ধরে অমিত শাহ বলেছেন, “মোদীজী ১৩ কোটি গরিব পরিবারকে গ্যাস সিলিন্ডার দিয়েছেন। ১০ কোটির অধিক মায়ের বাড়িতে শৌচালয় সুবিধা করে দিয়েছেন। আড়াই কোটির বেশি গরিব মানুষের বাড়ি তৈরি করে দিয়েছেন। ৫ কোটির অধিক গরিব বাড়িতে বিদ্যুৎ ব্যবস্থা পৌঁছেছেন। ৬০ কোটি গরিব মানুষকে ৫ লক্ষ পর্যন্ত খরচ স্বাস্থ্য খাতে বরাদ্দ করেছে মোদী সরকার। কিন্তু এই সকল সুবিধা থেকে আপনাদের বঞ্চিত করেছেন দিদি।”

হুঁশিয়ারি দিয়ে অমিত শাহ বলেছেন, “দিদির গুন্ডারা কান খুলে শুনে নিন, আপনারা ভাববেন না যে বেঁচে গিয়েছেন। ২ মে বাংলায় বিজেপি সরকার গঠন হলেই যারা দুর্নীতি করেছে, যারা বিজেপি কর্মীদের হত্যা করেছে, তাদের খুঁজে বের করে জেলে বন্দি করবো। দিদির গুন্ডারা তোলাবাজি করেছে। সিন্ডিকেট চালিয়েছে। আমফানের পয়সা লুট করেছে। ভারতীয় জনতা পার্টির ১৩০ জন কার্যকর্তাকে হত্যা করেছে। এই সব অন্যায় যারা করেছে, তারা সবাই জেলে থাকবে।” অমিত শাহ এদিন জনগণকে প্রশ্ন করেন, “আপনারাই বলুন বাংলায় অনুপ্রবেশের সমস্যার কোনও সমাধান হয়েছে কি? দিদি কিছুই করেননি। আমি কথা দিচ্ছি, ২ মে বাংলায় বিজেপি সরকার গঠন হলেই  অনুপ্রবেশকারী  শুধু নয়, একটা পাখিও বাংলায় প্রবেশ করতে পারবে না। স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা সমস্ত কিছু থেকেই পিছিয়ে রয়েছে উত্তরবঙ্গ। উত্তরবঙ্গের মানুষের সঙ্গে দিদি অন্যায় করেছেন। আমি আপনাদের কথা দিচ্ছি বিজেপি সরকার ক্ষমতায় এলেই আপনাদের সঙ্গে আর অন্যায় হতে দেবে না।” মমতাকে খোঁচা দিয়ে অমিত শাহ বলেন, “কাউকে বলবেন না। এটি খুব গোপনীয় তথ্য, কিন্তু আমি মাইকে বলে যাচ্ছি যে, দিদি নন্দীগ্রামে হেরে গিয়েছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *