BRAKING NEWS

সরকারের বিভিন্ন প্রকল্পকে হাতিয়ার করে ফের বিজেপিকে নিশানা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

কলকাতা, ২ এপ্রিল (হি.স) : তৃণমূল সরকারের বিভিন্ন প্রকল্পকে হাতিয়ার করে ফের বিজেপিকে নিশানা করল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরে অভিষেক বলেন, বাংলার সকলের জন্য স্বাস্থ্যসাথী কার্ড করিয়েছে তৃণমূল সরকার। এই সুবিধা বিজেপি সরকার দিতে পারবে না। কারণ মুখে আয়ুষ্মান ভারতের কথা বললেও, তা সব স্তরের মানুষের জন্য নয়। প্রতিশ্রুতি দিয়ে পালন করে না বিজেপি। কিন্তু তৃণমূল তা করে না, গত ১০ বছরে তৃণমূল রাজ্যের উন্নয়নের জন্য কাজ করেছে। সেটা মানুষ দেখেছেন।


বিজেপি শুধু বাংলাকে এটা দেবো সেটা দেবো ভাষণ দিতে পারে। আসলে বিজেপি বাংলার মানুষকে হাতে মারবে, ভাতে মারবে, পেটে মারবে বলে অভিযোগ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বারুইপুরের জনসভা থেকে অভিষেক অনুরোধ করেন আগামী দিনের নির্বাচনে বহিরাগতদের জায়গা দেবেন না। তাঁর আরও দাবি, ইশতেহারে তৃণমূল যে ১০টি অঙ্গীকার করেছে, তার প্রতিটি পালন করা হবে।


অভিষেক বিজেপির কেন্দ্রীয় নেতাদের কটাক্ষ করে বলেন, নিজের নাম পর্যন্ত বাংলায় লিখতে পারে না বিজেপির বড় বড় নেতারা। শুধু মুখেই বড বড় কথা বলেন তাঁরা। বিজেপি শুধু ভেদাভেদের রাজনীতি করে। সিপিএমের হার্মাদরা এখন বিজেপিতে যোগ দিয়েছে। বাংলাকে এরা ঘৃণা করে। মহিলাদের সম্মান দিতে জানে না বিজেপি। এদের একটিও ভোট না দেওয়ার আবেদন জানান অভিষেক। তৃণমূল সাংসদের দাবি, আগামী দিনে রেশন ঘরে ঘরে পৌঁছবে। প্রত্যেকটি পরিবার বিনা পয়সায় রেশন পাবেন। এসব বিজেপি দেবে না। বাংলায় উন্নয়নের জোয়ারে ভেসে যাবে বিজেপি। বিজেপি শুধু চোরেদের আশ্রয় দেয়। দিদির ১০ অঙ্গীকার পালন করা হবে।


ইতিমধ্যেই দু দফায় ভোট হয়ে গিয়েছে। তৃতীয় দফায় ৬ এপ্রিল ৩১ টি আসনে ভোট হবে। চতুর্থ দফায় ১০ এপ্রিল ৪৪টি আসনে ভোটগ্রহণ হবে। পঞ্চম দফায় ৪৫টি আসনে ভোট হবে ১৭ এপ্রিল। ষষ্ঠ দফায় ভোট হবে ২২ এপ্রিল। সপ্তম দফায় ভোট গ্রহণ হবে ২৬ এপ্রিল ও অষ্টম তথা শেষ দফায় ভোট হবে ২৯ এপ্রিল। বাংলা সহ পাঁচ রাজ্যেই ভোট গণনা ২ মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *