BRAKING NEWS

পশ্চিমবঙ্গে একদিনে অনেকটাই কমল দৈনিক সংক্রমণ, নতুন করে আক্রান্ত ৩০৫৩ জন

কলকাতা, ১৫নভেম্বর (হি. স.): রাজ্যে আবার কমল দৈনিক সংক্রমণ। একদিনে রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০৫৩ জন আক্রান্ত হয়েছেন। এদিকে রাজ্যে একদিনে সুস্থ হয়ে উঠছেন ৪৪৮০ জন। ফলে রবিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী সুস্থতার হার বেড়ে হয়েছে ৯১.৪৩শতাংশ। অন্যদিকে রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫১জনের। এদিকে ফের বেড়েছে মোট পরীক্ষিত নমুনা অনুযায়ী সংক্রমিত মানুষের হার। ২৪ ঘন্টায় পরীক্ষিত নমুনার ৮.২৭শতাংশ মানুষ এদিন সংক্রমিত হয়েছেন। স্বাস্থ্য দফতর বুলেটিন সূত্রে অন্তত খবর এমনটাই।


এখন রাজ্যে সক্রিয় চিকিৎসাধীন করোনা আক্রান্তের সংখ্যা ২৯হাজার ৩১৪জন। এই পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪লাখ ৩১হাজার ৫৫১জন। রাজ্যে মোট করোনা মুক্ত হয়েছেন ৩লাখ ৯৪হাজার ৫৭৬জন। রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৭৬৬১জনের।
এদিকে গত একদিনে কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৭১৩জন। সুস্থ হয়েছেন গত ২৪ ঘন্টায় ৮৭২ জন। শহরে গত একদিনে নতুন করে মৃত্যু হয়েছে ১৮ জনের। বর্তমানে এখন করোনা আক্রান্ত সক্রিয় চিকিৎসাধীন রয়েছেন ৭২৭৫জন। এদিকে রাজ্যে সংক্রমনের নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর চব্বিশ পরগনা। একদিনে আক্রান্ত হয়েছেন ৭০১জন। সুস্থ হয়ে উঠছেন ৮২৯জন।


এদিনের বুলেটিনে আরও জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় রাজ্যে ৩৮হাজার ৬৫৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এই পর্যন্ত রাজ্যে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫২লাখ ১৮হাজার ৭৯৭টি। এখন রাজ্যে ৯৫টি ল্যাবরেটরীতে নমুনা পরীক্ষা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *