BRAKING NEWS

ভারতে নতুন করে করোনায় আক্রান্ত ৪১১০০

নয়াদিল্লি, ১৫ নভেম্বর (হি. স.): ভারতজুড়ে অব্যাহত করোনার বাড়বাড়ন্ত। বিগত ২৪ ঘন্টায় দেশজুড়ে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৪১ হাজার ১০০। নিহত ৪৪৭। সুস্থ হয়ে উঠেছে ৪২ হাজার ১৫৬ বলে রবিবার জানানো হয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রকের তরফ থেকে।


 ভারতে সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৮ লক্ষ ১৪ হাজার ৫৭৯। নিহত ১ লক্ষ ২৯ হাজার ৬৩৫। সুস্থ হয়ে উঠেছে ৮২ লক্ষ ০৫ হাজার ৭২৮। বর্তমান পরিস্থিতিতে ভারতের সক্রিয় আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ৭৯ হাজার ২১৬।

 করোনায় সব থেকে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৮৫ হাজার ০৪৫। সুস্থ হয়ে উঠেছে ১৬ লক্ষ ০৯ হাজার ৬০৭। সবমিলিয়ে মৃত্যু হয়েছে ৪৫ হাজার ৮০৯।
 তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে কর্ণাটক। সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ০৪৫। সুস্থ হয়ে উঠেছে ৮ লক্ষ ১৮ হাজার ৩৯২। নিহত ১১ হাজার ৪৯১। দীপাবলির পরে করোনার বাড়বাড়ন্ত রাজধানী দিল্লিতে। সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৪৪ হাজার ৩২৯। নিহত ৭ হাজার ৪৩২। সুস্থ হয়ে উঠেছে ৪ লক্ষ ২৩ হাজার ০৭৮। বর্তমানে কেরলে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৭৭ হাজার ৫০৮। সুস্থ হয়ে উঠেছে ৪ লক্ষ ৩৪ হাজার ৭৩০।


 ভারতের চিকিৎসা বিজ্ঞান গবেষণা পরিষদের তরফে জানানো হয়েছে শুধুমাত্র ১৪ নভেম্বর, শুক্রবারে করোনা পরীক্ষা হয়েছে ৮ লক্ষ ০৫ হাজার ৫৮৯। সবমিলিয়ে এখনো পর্যন্ত পরীক্ষা হয়েছে ১২ কোটি ৪৮ লক্ষ ৩৬ হাজার ৮১৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *