BRAKING NEWS

দেশ প্রধানমন্ত্রীর জনকল্যাণমুখী নীতিতে আস্থা দেখিয়েছে : নাড্ডা

নয়াদিল্লি, ১১ নভেম্বর (হি. স.): দেশের একাধিক রাজ্যে বিধানসভা উপনির্বাচন ভাল ফল করার পাশাপাশি বিহার বিধানসভা নির্বাচনে ভাল ফল করায় উচ্ছ্বসিত বিজেপি। মধ্যরাতে গিয়ে সরকার গড়ার ম্যাজিক ফিগার টপকে যায় বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট। এবারের নির্বাচনে জোটসঙ্গী জেডিইউ – কে টপকে গিয়েছে বিজেপি। আরজেডি কড়া টক্কর দিলেও শেষরক্ষা করতে পারেনি মহাজোট। অন্যান্য রাজ্যের মধ্যে মধ্যপ্রদেশ শিবরাজ সিং চৌহানের সরকার একক সংখ্যাগরিষ্ঠতা উপনির্বাচনের পর পেয়ে গিয়েছে।

উত্তরপ্রদেশ, গুজরাট, কর্ণাটক, তেলেঙ্গানায় বিধানসভা উপনির্বাচনে অসাধারণ ফল করেছে গেরুয়া শিবির। দলের এই অভূতপূর্ব সাফল্যের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বকেই কুর্নিশ জানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডা। দলের এই অভূতপূর্ব সাফল্য প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, এই জনাদেশের জন্য প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীকে আন্তরিক অভিনন্দন। তাঁর নেতৃত্বেই ভারত বিশ্বের শক্তিধর দেশ হিসেবে আত্মপ্রকাশ করবে যেখানে সমৃদ্ধি, সুরক্ষা এবং এগিয়ে যাওয়ার সমান সুযোগ সবাই পাবে। বিহার বিধানসভা নির্বাচন হোক বা কর্ণাটক, মধ্যপ্রদেশ, উত্তর প্রদেশ, গুজরাট, মণিপুর, তেলেঙ্গানার উপ নির্বাচন সমগ্র রাষ্ট্র প্রধানমন্ত্রীর জনকল্যাণমুখী নীতির প্রতি অটুট বিশ্বাস বজায় রেখেছেন। প্রধানমন্ত্রীর প্রতি জনগণের বিশ্বাস আরো বেশি সুদৃঢ় হয়েছে। এই নির্বাচনের ফলাফল সেই উদাহরণ বহন করে চলেছে। 

দেশজুড়ে করোনা পরিস্থিতির প্রসঙ্গ টেনে এনে বিজেপির সর্বভারতীয় সভাপতি জানিয়েছেন, করোনা মহামারীর কঠিন সময় দেশ যখন প্রতিকূল পরিস্থিতির বিরুদ্ধে সংগ্রাম করে চলেছে তখন মোদী সরকার গরীব এবং শ্রমজীবী মানুষের জন্য পদক্ষেপ গ্রহণ করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বিনামূল্যে রেশন সরবরাহ করার পাশাপাশি আর্থিক সাহায্য করেছে। মানবতার সেবায় এটি অনুপম উদাহরণ হয়ে থাকবে। জনগণ সরকারের কাজকে স্বীকৃতি দিয়েছে। বিহারবাসী বিভাজনের রাজনীতি, পরিবারতন্ত্র, দুর্নীতিকে খারিজ করে দিয়েছে। বিহারবাসী প্রধানমন্ত্রী বিকাশ যাত্রায় আস্থাশীল থেকেছে। নীতীশ কুমারের নেতৃত্বে রাজ্যবাসী চাহিদাগুলো পূরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *