BRAKING NEWS

আরএসএস-এর অখিল ভারতীয় কারকারী মণ্ডলের বৈঠকে সেবার সঙ্গে স্বাবলম্বন নিয়ে আলোচনা

জয়পুর, ৮ নভেম্বর (হি.স.) : রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের অখিল ভারতীয়  কার্যনির্বাহী মণ্ডলের বৈঠকটি রবিবার সকাল ৯টায় রাজস্থান ক্ষেত্রের আম্ববাড়ীর স্বস্তিক ভবনে পুষ্পাঞ্জলি  ও দীপপ্রজ্জলনের মাধ্যমে শুরু হয় ।

উল্লেখ্য, দীপাবলি উপলক্ষ্যে প্রতি বছর সংঘের কার্যনির্বাহী মণ্ডলের সর্বভারতীয় বৈঠক  অনুষ্ঠিত হয়। এই বৈঠকে প্রায় ৪০০ কার্যকর্তা উপস্থিত থাকেন । তবে এবার  করোনার বিশেষ পরিস্থিতির কারণে সভাটি এক জায়গার পরিবর্তে বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি জায়গায় ৩০ থেকে ৪০ জন কার্যকর্তা নির্দেশিকা অনুসরণ করে বৈঠকে অংশ নিচ্ছেন।

রাজস্থান ক্ষেত্রের এই বৈঠকে, সারাদেশে করোনার সময়কালে সেবা সংক্রান্ত কাজের পর্যালোচনা, আগত দিনগুলিতে সেবা- স্বাবলম্বন এবং পরামর্শমূলক কাজের দিকনির্দেশনা এবং আনলকের পরে সরকারী নির্দেশিকা অনুযায়ী প্রদেশগুলিতে শাখায় আসার প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয়েছে। এই বৈঠকে সরসঙ্ঘচালক ডাঃ মোহন ভাগবত এবং সরকার্যবাহ সুরেশ ভাইয়্যাজী জোশী সহ চার সহসরকার্যবাহ উপস্থিত ছিলেন । কার্যনির্বাহী  মণ্ডলের এদিনের বৈঠকে রাজস্থানের পরিবেশ ও পরিবার নিরীক্ষণ কার্যক্রমের গতিবিধি নিয়ে আলোচনা হয়। এর পাশাপাশি আগামী পরিকল্পনা নিয়েও আলোচনা হয়। বৈঠকে উত্তর-পশ্চিম অঞ্চল এবং তিনটি প্রান্তের সঙ্ঘচালক, কার্যবাহ এবং প্রান্ত প্রচারকরা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *