BRAKING NEWS

নরেন্দ্র মোদীই আবার প্রধানমন্ত্রী হবে : রাজনাথ

মথুরাপুর, ১০ মে (হি. স.) :  আবারও নরেন্দ্র মোদী ভারতবর্ষের প্রধানমন্ত্রী হচ্ছে বলেই দাবী করলেন দেশের বিদায়ী স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। শুক্রবার দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর থানার অন্তর্গত কৃষ্ণচন্দ্রপুর হাইস্কুল লাগোয়া মাঠে মথুরাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্যামাপ্রসাদ হালদারের সমর্থনে নির্বাচনী সভা করেন রাজনাথ সিং।

এদিনের সভায় এই কেন্দ্রের প্রার্থী ছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগণা জেলার পশ্চিমভাগের বিজেপি সভাপতি অভিজিৎ দাস। রাজ্যে নির্বাচনী সভা করতে এসে নরেন্দ্র মোদী কিম্বা অমিত শাহ যেভাবে তৃণমূল কংগ্রেস তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে থাকেন সেই পথে না হেঁটে এদিন রাজনাথ সিং কার্যত গত পাঁচ বছরে বিজেপির হাত ধরে দেশের অগ্রগতি, দেশের সামরিক শক্তিবৃদ্ধি ও সরকারের উন্নয়নমুখী প্রকল্পকে তুলে ধরেন। পাশাপাশি আরও একবার দেশে শক্তিশালী সরকার গঠনের জন্য বিজেপি প্রার্থীকে ভোট দেওয়ার কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এদিনের সভায় মথুরাপুর লোকসভা কেন্দ্রের কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থক উপস্থিত হয়েছিলেন।   

দিনের পর দিন পশ্চিমবাংলায় বিজেপি কর্মী সমর্থকদের সংখ্যা বেড়েই চলেছে। আগে যেখানে প্রদীপ নিয়ে এই বাংলায় বিজেপি কর্মীদের খুঁজতে হত, সেখানে এখন রাজ্যের প্রতিটি গ্রামগঞ্জ থেকে বিজেপি কর্মী সমর্থকরা এগিয়ে আসছেন বলে দাবী করেন রাজনাথ সিং। এই লোকসভা কেন্দ্রে যেমন কেন্দ্রে বিজেপি সরকার তৈরি হবে তেমনি এ রাজ্যে আগামী বিধানসভা ভোটে ও বিজেপিই সরকার গরবে বলে দাবী করেন বিজেপির এই বর্ষীয়ান নেতা। তিনি বলেন, “ বিজেপি ঝড়ে ভয় পেয়েছেন মমতা। আর সেই কারণে ফণী ঝড়ের সময় ভয়ে প্রধানমন্ত্রীর ফোন ধরেন নি”। তবে যেভাবে এ রাজ্যের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে গালাগাল করছেন সেতার বিরোধিতা করেন রাজনাথ। তিনি বলেন, “ গনতন্ত্রে প্রধানমন্ত্রী কোন ব্যক্তি বিশেষ হন না। প্রধানমন্ত্রী একটা প্রতিষ্ঠানের মতোই হন। আর গণতান্ত্রিক দেশের বাসিন্দা হিসেবে আমাদের সকলকেই সেই প্রতিষ্ঠানকে সম্মান করা উচিৎ”। এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে রাজনাথ সিং বলেন, “ এরাজ্যে ক্ষমতায় আসার আগে মমতা বন্দ্যোপাধ্যায় অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন। বন্ধ কারখানা খোলা হবে। রাজ্যে মা, মাটি, মানুষের সরকার প্রতিষ্ঠা হবে। কিন্তু কিছুই হয়নি। এ রাজ্যে এখন শুধুই আইন শৃঙ্খলার অবনতি চলছে। যে রাজ্যে আইন শৃঙ্খলার অবনতি চলে সেই রাজ্যের মুখ্যমন্ত্রী একজন ব্যর্থ মুখ্যমন্ত্রী বলে আমি মনে করি”।

যদিও এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে বা তৃনমুল সরকারকে আক্রমণ করার থেকে বেশী করে গত পাঁচ বছরে কেন্দ্রে বিজেপি সরকার দেশের জন্য কি কি করেছে সেই তালিকাই তুলে ধরেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, “ গত পাঁচ বছরে দেশ অনেক বেশী আর্থিকভাবে সবল হয়েছে। দেশের স্থল, বায়ু ও নৌশক্তি বৃদ্ধি হয়েছে অনেকগুন। বর্তমানে ভারতের কাছে এন্টি স্যাটেলাইট মিশাইল রয়েছে। যা দেখে অনেক দেশই বর্তমানে ভারতকে সমঝে চলছে”। এদিন রাজনাথ সিং আরও বলেন, “ দেশের আগামী ছয় থেকে আট বছরের মধ্যে দেশের সমস্ত মানুষ দারিদ্রসীমার উপরে থাকবেন”। তবে এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে এরাজ্যে রোহিঙ্গাদের আশ্রয় দেওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন রাজনাথ। তিনি বলেন মায়ানমারের সাথে কথা বলে রোহিঙ্গাদের তাদের দেশে ফিরিয়ে দেওয়া হবে। বিজেপি তথা নরেন্দ্র মোদী দেশের সমস্ত হিন্দু, মুসলিম, খীস্ট্রান, জৈন সকল ধর্মের মানুষকে নিয়ে চলতে চায় তবে দেশকে ভাগ করে আমারা এগিয়ে যেতে চাইনা”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *