BRAKING NEWS

কাশ্মীরের অবন্তীপোরা থেকে চার জঙ্গিকে গ্রেফতার করল পুলিশ

শ্রীনগর, ২৯ এপ্রিল (হি.স.) : বড়সড় সাফল্য জম্মু কাশ্মীর পুলিশের৷ জইশ ই মহম্মদ জঙ্গি সংগঠনের কাশ্মীর মডিউল গ্রেফতার৷ রাজ্য পুলিশের তরফে সকাল থেকে তল্লাশি অভিযান চালিয়ে এই সাফল্য আসে৷ কাশ্মীরের অবন্তীপোরা থেকে সোমবার জইশ-ই-মহম্মদের চার জঙ্গিকে গ্রেফতার করল পুলিশ।
রাজ্য পুলিশের দাবি, কাশ্মীরের ত্রাল ও অবন্তীপোরায় একাধিক সন্ত্রাসবাদী কার্যকলাপে লিপ্ত ছিল এই চার জন। গ্রেনেড ছোড়া থেকে বিস্ফোরক পেতে রাখা– এমন অনেক কাজেই তারা করেছে।বিগত ২৪ ঘণ্টায় কাশ্মীর পুলিশের হাতে সবমিলিয়ে ৭ জইশ জঙ্গি গ্রেফতার হল। রবিবার বদগামের ওয়াথোরা থেকে জইশেরই তিন জনকে গ্রেফতার করা হয়েছে। শ্রীনগর পুলিশ চৌকিতে এরাই হামলা চালিয়েছিল বলে কাশ্মীর পুলিশের দাবি।

এদিকে গতকালই জম্মু কাশ্মীরের বুদগাম থেকে তিন জইশ জঙ্গিকে গ্রেফতার করে পুলিশ৷ বুদগামের ওয়াথোরা এলাকা থেকে এদের রবিবার গ্রেফতার করা হয়৷ শ্রীনগরের এসএসপি ড: হাসিব মুঘল জানান, এই তিন জঙ্গি শুক্রবার ঘটা পুলিশ স্টেশনের হামলার ঘটনায় অভিযুক্ত৷শুক্রবার শ্রীনগরের ছানপোরায় হামলা চালানো হয়৷ হামলার পর পুলিশ তদন্তে নামে৷ রবিবার অভিযুক্তদের গ্রেফতার করার পরে উদ্ধার হয় একটি চাইনিজ পিস্তল, দুটি ম্যাগাজিন ও ছয় রাউণ্ড গুলি৷ ধৃত জঙ্গিদের নামের তালিকাও প্রকাশ করেছে পুলিশ৷ জানা গিয়েছে এদের নাম সমীর আহমেদ দার, মুস্তাক আহমেদ গজরি ও জুনেইদ সফি দার৷ এদের সঙ্গেই গ্রেফতার করা হয়েছে আরও এক ব্যক্তিকে৷ তার নাম লতিফ আহমেদ দার৷ এও ওই জঙ্গিদের সঙ্গেই কাজ করত বলে প্রাথমিক অনুমান পুলিশের৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *