BRAKING NEWS

মোদী একজন ভয়ংকর ব্যক্তি, ফের প্রধানমন্ত্রী হলে অসমে বাঙালিদের ওপর বিপদের খাঁড়া নামবে : মমতা

ধুবড়ি (অসম), ৫ এপ্রিল (হি.স.) : ‘মোদী একজন ঠগবাজ। অসমে বাঙালিদের নিরাপত্তা দেবেন বলে ২০১৪ সালে নির্বাচনের আগে এসে নাটকীয় ভঙ্গিতে গলা ফাঁটিয়ে দেদার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী পদপ্রর্থী নরেন্দ্র মোদী। কিন্তু সেই মোদীর আমলে অসমে বাঙালিরা সবচেয়ে অসুরক্ষিত।’ বক্তা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার নিম্ন অসমের ধুবড়িতে ঝগড়াপাড় খেলার মাঠে আয়োজিত বিশাল নির্বাচনি সমাবেশে প্রদত্ত ভাষণে প্রধানমন্ত্রী মোদী এবং অসমে বিজেপি জোট সরকারের ওপর হামলা করেছেন মমতা। তিনি বলেন, অসমে জাতীয় নাগরকপঞ্জি (এনআরসি) থেকে সজ্ঞানে ৪০ লক্ষ বাঙালির নাম কর্তন করা হয়েছে। এ ঘটনা সম্পর্কে কোনও দল একটি বাক্য ব্যয় করেনি। তিনি এবং তাঁর দল তৃণমূল কংগ্রেস সোচ্চার হয়েছিল। দলের কয়েকজন নেতা-নেত্রীকে অসমের বিভিন্ন জায়গায় পাঠানো হয়েছিল। নাগরিকত্ব সংশোধনী বিলকে আইনে পরিণত করেও বাঙালিদের বিদেশি করার ষড়যন্ত্র করছেন বিজেপি তথা মোদী। এই মোদী গত পাঁচ বছরে দেশকে ধবংস করে ছেড়েছেন। ধর্মের নামে দেশকে টুকরো করার খেলায় মত্ত মোদী একজন ভয়ংকর ব্যক্তি। ফের যদি এই ব্যক্তি কেন্দ্রে সরকার গড়ে এবং প্রধানমন্ত্রীর গদিতে বসেন, তা-হলে অসমে বাঙালিদের ওপর ভয়ানক বিপদের খাঁড়া নেমে আসবে বলে সাবধানবাণী শুনিয়েছেন তৃণমূল-সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।মমতা বলেন, ডিটেনশন ক্যাম্পে বিদেশি তকমা দিয়ে ছোট ছোট শিশু থেকে বৃদ্ধ-বৃদ্ধাদের হয়রান করা হচ্ছে। এই সব ডিটেনশন ক্যাম্প গুঁড়িয়ে দেবেন বলে এখানে এসে গত লোকসভা নির্বাচনের আগে গলা চড়িয়ে ঘোষণা করেছিলেন। কোথায় গেল সেই সব প্রতিশ্রুতি? তিনি বলেন, অসমের বাঙালিরা যখন কোনও বিপদে পড়েছেন, তখন সেই তিনিই ত্রাতার ভূমিকা নিয়ে অবতীর্ণ হয়েছেন। এই কয়দিন আগে অসমে যখন বাঙালিদের ওপর নিপীড়ন চলছিল, তখন তিনি এসেছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত তাঁকে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছিল। সুতরাং আজ এসেছেন তাঁর দল তৃণমূল কংগ্রেসের প্রার্ধীদের বিজয়ী করে দিল্লি পাঠাবার আর্জি নিয়ে। তৃণমূলকে ভোট দেওয়া মানে বাঙালির অস্তিত্ব রক্ষা করার অঙ্গীকার করা। বলেন মমতা।

প্রসঙ্গত, বরাবরের মতো আজও প্রদত্ত ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে জনতার মধ্যে ভীতির সঞ্চার করে গেছেন মমতা। ধুবড়ির কার্যক্রম শেষে মমতা বন্দ্যোপাধ্যায় চলে গেছেন শিলিগুড়ি। সেখানে তাঁর এক নির্বাচনি সমাবেশে বক্তৃতা দেওয়ার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *