BRAKING NEWS

৫৫ বছরের ব্যর্থতার হিসেব ৫৫ পাতার ইস্তেহারে তুলে ধরেছে কংগ্রেস, দাবি যোগীর

বারাণসী, ২ এপ্রিল (হি.স.) : কংগ্রেসের ইস্তেহারকে তীব্র ভাষায় কটাক্ষ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিজেদের ব্যর্থতার হিসেব ৫৫ পাতার ইস্তেহারে তুলে ধরেছে কংগ্রেস বলে দাবি করেছেন তিনি।

মঙ্গলবার যোগী আদিত্যনাথ বলেন, ৫৫ পাতার মিথ্যার গুচ্ছে ভরা কংগ্রেসের ইস্তেহার। এই ইস্তেহারে কংগ্রেস নিজেদের ৫৫ বছরের ব্যর্থতা তুলে ধরেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ৫৫ মাসে এনডিএ সরকার যা করে দেখিয়েছে। তা ৫৫ বছরে করতে পারেনি কংগ্রেস। কংগ্রেস সব সময় গরিবি হটাও বলে স্লোগান দিয়েছে। কিন্তু গরিবদের জন্য কিছুই করেনি। পরিকল্পনা এবং সততার অভাবে তারা দারিদ্রতার মোকাবিলা করতে পারেনি।

কংগ্রেসের ন্যূনতম আয়ের প্রতিশ্রুতিকে ব্যঙ্গ করে যোগী আদিত্যনাথ বলেন, এই প্রকল্পের টাকা কোথা থেকে আসবে তার হিসেব রাহুল গান্ধীকে দিতে হবে। ৫৫ বছরে সাধারণ মানুষের অ্যাকাউন্ট খুলতে ব্যর্থ হয়েছে কংগ্রেস। প্রত্যেকের অ্যাকাউন্টে ৭২০০০ টাকা রাহুল গান্ধী কোথা থেকে দেবে।

উল্লেখ্য, লোকসভা নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করে কংগ্রেস। মঙ্গলবার রাজধানী দিল্লিতে দলীয় প্রধান কার্যালয় এই ইস্তেহার প্রকাশ করেন কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। ৫৫ পাতার এই ইস্তেহারকে জনগণের কণ্ঠ হিসেবে অভিহিত করেছেন দলের জাতীয় সভাপতি রাহুল গান্ধী। আনুষ্ঠানিক ভাবে এই ইস্তেহারের নাম রাখা হয়েছে ‘কংগ্রেস উইল ডেলিভার’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *