BRAKING NEWS

সভা ও হেলিকপ্টার অবতরণ করতে না দেওয়ায় মমতার নিন্দায় মুখর শিবরাজ সিং চৌহান

লখনউ, ৫ ফেব্রুয়ারি (হি.স.) : হেলিকপ্টার অবতরণ করতে দিচ্ছে না পশ্চিমবঙ্গ সরকার। মঙ্গলবার এমনই অভিযোগ তুললেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।
এদিন শিবরাজ সিং চৌহান বলেন, ‘ভয় পাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তাই বিরোধী নেতাদের জনগণের সামনে নিজেদের বক্তব্য পেশ করতে বাধা দিচ্ছেন। সংবিধান সমস্ত রাজনৈতিক দলগুলিকে জনগণের সামনে নিজেদের বক্তব্য পেশের অধিকার দিয়েছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় কেন ভয় পাচ্ছেন। আগামীকাল বহরমপুরে আমার সভা ছিল। কিন্তু এখন আমাকে জানানো হয়েছে হেলিকপ্টার অবতরণ এবং সভার অনুমতি রাজ্য সরকার দিচ্ছে না।

‘মঙ্গলবার পুরুলিয়ায় সভা ছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। হেলিকপ্টার অবতরণ করতে না দেওয়ার জন্য ঝাড়খণ্ডের বোকারোতে অবতরণ করেন আদিত্যনাথের হেলিকপ্টার। সেখান থেকে সড়ক পথে সভাস্থলে যান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।
সোমবার লোকসভা নির্বাচনের আগে দলীয় নেতারা যাতে পশ্চিমবঙ্গে সভা-সমাবেশ করতে পারে সেই দাবিতে জাতীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি।সম্প্রতি রাজ্যে যোগী আদিত্যনাথ, অমিত শাহের সভায় করা নিয়ে প্রবল বাধা দেয় রাজ্য সরকার। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সভা ঘিরেও অনিশ্চয়তা তৈরি হয়েছিল। লোকসভা নির্বাচনের আগে দলীয় নেতারা যাতে পশ্চিমবঙ্গে সভা-সমাবেশ করতে পারে সেই দাবিতে রাজধানী দিল্লিতে জাতীয় নির্বাচনের দ্বারস্থ হয় বিজেপি। সোমবার সকালে একটি বিজেপির প্রতিনিধি দল নির্বাচন কমিশনে যায়। প্রতিনিধি দলে ছিলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মালা সীতারমণ, সংখ্যালঘু বিষয়কমন্ত্রী মুক্তার আব্বাস নাকভি, রাজ্যসভার সাংসদ ভুপেন্দ্র যাদব, এস এস আলুওয়ালিয়া, কৈলাশ বিজয়বর্গী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *