BRAKING NEWS

দিল্লি মুখ্যমন্ত্রীর সমর্থনে প্রধানমন্ত্রীর কাছে দ্বারস্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নয়াদিল্লি, ১৭ জুন (হি.স.): দিল্লির মুখ্যমন্ত্রীর পাশে এসে দাঁড়ালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আইএএস আধিকারিকদের ধারাবাহিক ধর্মঘটের জেরে দিল্লি রাজ্যের প্রশাসন ভেঙে পড়েছে। এমন পরিস্থিতিতে প্রায় এক সপ্তাহ ধরে উপরাজ্যপালের বাসভবনে ধর্ণায় বসেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

অচলাবস্থা কাটানোর জন্য এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কাছে আর্জি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নীতি আয়োগের বৈঠকের ফাঁকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎতের সময় দিল্লি রাজ্যের অচলাবস্থার বিষয়টি তুলে ধরেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন কর্ণাটক, কেরল ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীরা।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আমি এবং অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক, কেরল মুখ্যমন্ত্রীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দিল্লির সরকারের অচলাবস্থা সমাধানের জন্য অনুরোধ জানিয়েছি।

চার রাজ্যের মুখ্যমন্ত্রী দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পাশে দাঁড়ানোর বিষয়টি স্বাগত জানিয়েছেন আম আদমি পার্টির নেতা সৌরভ ভরদ্বাজ। রবিবার তিনি বলেন আমরা আশা করিনি অন্যান্য রাজ্যের মানুষ এবং মুখ্যমন্ত্রীরা আমাদের পাশে এসে দাঁড়াবে। কিন্তু চারজন মুখ্যমন্ত্রী আমাদের পাশে এসে দাড়িয়েছে। বিষয়টি আমাদের কাছে গর্বের। তারা দিল্লি জনগণের অধিকারকে সমর্থন জানিয়েছেন। আমি উপরাজ্যপাল এবং দিল্লি পুলিশকে আশ্বস্ত করে বলছি কোনও রকম হিংসার ঘটনা ঘটবে না। জনগণ প্রধানমন্ত্রীকে জানাতে চান উপরাজ্যপাল দিল্লির উপর অবিচার করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *