BRAKING NEWS

ডেয়ারডেভিলসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে মাঠে নামছে মুম্বই ইন্ডিয়ান্স

নয়াদিল্লি, ২০ মে (হি.স.) : একাদশ অাইপিএলে রবিবাসরীয় মহারণে ফিরোজ শাহ কোটলায় দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে মাঠে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচ জিতলেই নেট রান রেট ভাল থাকার কারণে চতুর্থ দল হিসেবে প্লে-অফে কোয়ালিফাই করে যাবে গত বারের চ্যাম্পিয়নরা।
অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের সমসংখ্যক পয়েন্টে থাকা রাজস্থান রয়্যালসের নেট রান রেট মুম্বইয়র তুলনায় ভাল নয়। পাশাপাশি এদিন দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসকে কিংস ইলেভেন পঞ্জাব হারিয়ে দিলেও তার কোনও প্রভাবই পড়বে না লিগ টেবিলে। ফলে প্লে-অফের ভাগ্য এখন মুম্বইয়ের নিজেদের হাতেই। মুম্বই যদি হেরে যায় তাহলে টুর্নামেন্ট থেকে ছিটকে যাবে। সেক্ষেত্রে চতুর্থস্থান পাবে রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পঞ্জাবের মধ্যে কোনও দল। এই ম্যাচের আগে কায়রন পোলার্ডের ফর্মে ফেরা মুম্বই শিবিরকে স্বস্তিতে রাখছে। মুম্বই টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, প্রথম দলে কোনও পরিবর্তন আনতে চান না মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। ফলে এক দল ধরেই দিল্লির বিরুদ্ধে মাঠে নামতে চাইছে মুম্বই ইন্ডিয়ান্স।
এদিকে, গত ম্যাচের মত এই ম্যাচেও জয় পেতে চাইবে দিল্লি ডেয়ারডেভিলস। এখনও পর্যন্ত গোটা টুর্নামেন্টে মাত্র চারটি ম্যাচে জিতেছে দিল্লি। তবে শেষ দুই ম্যাচে দিল্লির খেলা দেখলে মনে হয় তাদের ফর্ম ফিরে এসেছে। তবে ঘরের মাঠে শেষ ম্যাচ জিতে যে সমর্থকদের মুখে হাসি ফোটাতে চাইবে শ্রেয়াস আইয়ারের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *