BRAKING NEWS

রাম মন্দির প্রসঙ্গে রাহুলকে খোঁচা জি ভি এল নরসিমহা রাওয়ের

মুম্বই, ৬ ডিসেম্বর (হি.স.) : অযোধ্যায় রাম মন্দিরের বিরোধীতা করার জন্য কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীর নিন্দায় মুখর হলেন বিজেপির জাতীয় মুখপাত্র জি ভি এল নরসিমহা রাও। বুধবার সোশ্যাল মিডিয়ায় এক ট্যুইট বার্তায় জি ভি এল নরসিমহা রাও বলেন, ‘অযোধ্যায় রাম মন্দিরের বিরোধীতা করার জন্য ওয়েইসি এবং জিলানিসের সঙ্গে জোট গঠন করেছেন রাহুল গান্ধী। রাহুল গান্ধী অবশ্যই একজন বাবর ভক্ত এবং খিলজির আত্মীয়। বাবর রাম মন্দিরকে ধ্বংস আর খিলজি সোমনাথ মন্দির লুঠ করেছিল। নেহেরুর বংশ দুই ইসলামিক আক্রমণকারীরই পক্ষ নিয়েছে।’

উল্লেখ্য, মঙ্গলবার বর্ষীয়ান কংগ্রেস নেতা কপিল সিব্বল বাবরি মসজিদ কাণ্ডে সুন্নি ওয়াকফ বোর্ডের স্বপক্ষে সওয়াল করেন। মঙ্গলবার সুপ্রিম কোর্টকে তিনি জানান, মামলাটির অনেক দিক রয়েছে। ২০১৯ শের লোকসভা নির্বাচনকে লক্ষ্যে এই মামলাটির শুনানি ২০১৯ শের জুলাই পর্যন্ত স্থগিত রাখার অনুরোধ করেন তিনি। কারণ ততদিনে লোকসভার নির্বাচন হয়ে যাবে। কিন্তু সুপ্রিম কোর্ট বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা আইনজীবী কপিল সিব্বলের আবেদন খারিজ করে দিয়ে মামলাটির শুনানি ২০১৮ র ৮ ই ফেব্রুয়ারী পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়। সেই প্রেক্ষিতেই এই মন্তব্য করেন বিজেপি এই মুখপাত্র। এর আগে ২০১০ সালে এলাহাবাদ হাইকোর্ট বিতর্কিত এলাকাটি তিন ভাগে ভাগ করে সমস্যার সমাধান নির্দেশ দেন।
এর পাশাপাশি কংগ্রেসের তোষণের রাজনীতি নিয়ে বরাবরই সরবই হয়ে বিজেপি।

সূত্রের দাবি, গুজরাট নির্বাচন আগে জি ভি এল নরসিমহা রাওয়ের এক নতুন মাত্রা পেল। বাবরি মস জিদ অ্যাকশান কমিটির আহ্বায়ক জাফরইয়াব জিলানি এবং এআইএমআইএম আসাদ উদ্দিন ওয়েইসি সঙ্গে রাহুল গান্ধীর সখ্যতা নিয়ে সরব বিজেপি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *