BRAKING NEWS

বিজেপির বিরুদ্ধে বিষোদগার শিবসেনা সাংসদের মুখে

মুম্বই, ৩১ অক্টোবর (হি.স) : শিবসেনা নেতার মুখে বিজেপি বিরোধী সুর ঘিরে উত্তপ্ত জাতীয় রাজনীতি। শিবসেনার প্রথমসারির নেতা তথা সাংসদ সঞ্জয় রাউথ জানিয়েছেন বিজেপিই হচ্ছে তাদের প্রধান শত্রু। মহারাষ্ট্রে রাজ্য সরকারকে টিকিয়ে রাখা তাদের দায় বলে তারা এখনও বিজেপির নেতৃত্বাধীন এনডিএতে রয়েছে ।
বিজেপি নেতৃত্ব কংগ্রেস এবং এনসিপির রাজনৈতিক বিরোধীতা না করে শিবসেনাকে টার্গেট করছে বলে দাবি করেছেন সঞ্জয় রাউথ। পাশাপাশি রাহুল গান্ধীর প্রশংসা করে তিনি জানিয়েছেন গত তিন বছরে রাহুল গান্ধীর মধ্যে সুদৃঢ় পরিবর্তন এসেছে। দেশের সাধারণ মানুষ এখন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীর কথা শুনতে চাইছে বলে তিনি জানিয়েছেন। সূত্রের খবর অনুযায়ী মহারাষ্ট্রের দেবেন্দ্র ফড়নবিশের সরকারের তিন বছর পূর্তি উদযাপনের প্রাক্কালে শিবসেনা সাংসদের এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ।
অন্যদিকে সঞ্জয় রাউথ হুশিয়ারির সুরে বলেছেন বিজেপিকে সঙ্গে নিয়ে বা বিজেপির সঙ্গ ছাড়াই তারা ২০১৯ সালের লোকসভা এবং পরবর্তী পর্যায়ে বিধানসভা নির্বাচনে লড়াই করার জন্য তৈরি। মুম্বইয়ের অবৈধ হকারদের উচ্ছেদের বিষয়ে উদাসীনতা দেখাচ্ছে দেবেন্দ্র ফড়নবিশ সরকার। আর তাই পৌরসভার হকার উচ্ছেদ অভিযানের সময় কোন পুলিশি নিরাপত্তা পাচ্ছে না পৌরকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *