BRAKING NEWS

সোনিয়া গান্ধীর ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী নিখোঁজ

নয়াদিল্লি, ৬ সেপ্টেম্বর (হি.স): কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ১০ জনপথের বাসভবনের নিরাপত্তায় থাকা এক এসপিজি কম্যান্ডো নিখোঁজ। তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। সূত্র থেকে জানা যাচ্ছে গত ৩ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ওই এসপিজি ক্যামান্ডো। দিল্লির তুঘলক রোডের পুলিশ জনৈক ওই কম্যান্ডোকে হন্যে হয়ে খুঁজছে। কিন্তু এখনও পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
উল্লেখ্য দেশের ভিভিআইপি নেতা নেত্রীদের নিরাপত্তার জন্য এসপিজি কম্যান্ডোদের নিয়োগ করা হয়। দিল্লি পুলিশ বিষয়টা খতিয়ে দেখছে। তদন্ত একের পর এক চাঞ্চল্য তথ্য উঠে আসছে। পুলিশ সূত্র জানা গেছে যে যেদিন ওই কম্যান্ডোর সাপ্তাহিক ছুটি ছিল। সেই দিন তিনি উর্দি পরে সোনিয়া গান্ধীর ১০ জনপথের বাসভবনের এসেছিলেন। যদিও পুলিশ সূত্রে জানা গেছে যে এসপিজি কাম্যান্ডোরা উর্দি পরে না।
দিল্লি পুলিশ গোটা বিষয়টিকে গুরুত্ব সহকারে তদন্ত করছে। কারণ এর মধ্যে দেশের প্রধান বিরোধী দলনেত্রী সোনিয়া গান্ধী নিরাপত্তা জড়িয়ে আছে। সূত্র থেকে জানা যাচ্ছে যে ৩১ বছর বয়সী ওই এসপিজি কম্যান্ডো দিল্লির সেক্টর ৮ একটি ভাড়া করা ফ্ল্যাট থাকতেন। ওই কম্যান্ডোর পিতা স্থানীয় থানায় একটি নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেছেন। কম্যান্ডো নাম রাকেশ কুমার জানা গেছে। প্রাথমিক তদন্ত থেকে জানা গেছে পয়লা সেপ্টেম্বর ডিউটিতে এসে তার সহকর্মীদের সঙ্গে দেখা করেন। সকাল ১১ সময় তিনি সোনিয়া গান্ধী বাড়ি থেকে বেরিয়ে যান। এমনকি ডিউটির পরে তিনি তার সার্ভিস রিভোলবার নেননি। মোবাইল ফোন না থাকার জন্য তার সঙ্গে কোন সংযোগ স্থাপন করা যায়নি। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে রাকেশের ব্যক্তিগত কোন শত্রুতা ছিল না। ৩ সেপ্টেম্বরও বাড়িতে না ফিরে আসায় বাড়ির লোক পুলিশের কাছে অভিযোগ দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *