BRAKING NEWS

পাক সংবাদমাধ্যমের আজিজ-ডোভাল বৈঠকের দাবি খারিজ করল ভারত

Govt of Indiaনয়াদিল্লি, ৪ ডিসেম্বর (হি.স) : জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে পাকিস্তানের বিদেশ বিষয়ক উপদেষ্টা সরতাজ আজিজের কোনও বৈঠক হয় নি । পাক সংবাদমাধ্যমের দাবি খারিজ করে জানাল ভারত । দুই দেশের শীর্ষ কর্তাদের মধ্যে বৈঠক না হলেও হার্ট অফ এশিয়া সম্মেলনে যোগ দিতে ভারতে আসা আজিজের সঙ্গে ক্ষণিকের জন্য সাক্ষাত হয় ডোভালের।
হার্ট অফ এশিয়া সম্মেলনে যোগ দিতে শনিবার ভারতে এসেছন আজিজ । পাক সংবাদমাধ্যমের দাবি, ভারতে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে বৈঠক হয় তাঁর। যদিও, ভারতের তরফে বৈঠকের দাবি খারিজ করে দেওয়া হয়েছে। বিদেশমন্ত্রকের মুখপাত্র বিকশ স্বরূপ জানিয়ে দেন, কোনও বৈঠক হয়নি। পরে, নৈশভোজের সময় মোদীর সঙ্গে সৌজন্য বিনিময় করেন আজিজ।
জানা গেছে, গতকাল রাতে সরকারি অতিথিদের জন্য নৈশভোজে যোগ দিতে আসার সময় দোভালের সঙ্গে সাক্ষাত করেন আজিজ।দোভাল এবং আজিজ একসঙ্গে প্রায় ১০০ ফুট একসঙ্গে কথা বলতে বলতে এগিয়ে যান। যদিও, দুজনের মধ্যে ঠিক কী কী বিষয়ে কথা হয়েছে, তা জানা যায়নি।
এর আগে, গতকাল বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে ফুলের স্তবক পাঠিয়ে তাঁর আরোগ্য কামনা করেন আজিজ। প্রসঙ্গত, কিডনির সমস্যা নিয়ে বর্তমানে চিকিৎসাধীন সুষমা। তিনি এই সম্মেলনে যোগ দেন নি। তাঁর জায়গায় এই সম্মেলনে যোগ দিয়েছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *