BRAKING NEWS

আগরতলায় নির্মীয়মান আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়ামের কাজ দ্রুত সম্পন্ন করার উদ্যোগ মুখ্যমন্ত্রীর

আগরতলা, ২৬ অক্টোবর: আগরতলা সংলগ্ন নরসিংগড়স্থিত টিআইটি মাঠে নির্মীয়মান আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের কাজ দ্রুত সম্পন্ন করার উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী ৬ মাসের মধ্যে যাতে নির্মাণ কাজ শেষ করা যায় এনিয়ে ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা হয়েছে। 

শনিবার আগরতলার এমবিবি স্টেডিয়ামে ত্রিপুরা বনাম মুম্বাইয়ের মধ্যে আয়োজিত রঞ্জি ট্রফির ম্যাচ কিছু সময়ের জন্য দেখতে গিয়ে সংবাদ মাধ্যমকে এখবর জানান মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 

মুখ্যমন্ত্রী বলেন, আজ এখানে রঞ্জি ট্রফির ম্যাচ হচ্ছে। যা জানলাম এখানে চারটি ম্যাচের আয়োজন করা হয়েছে। চারদিনের প্রথম ম্যাচে আজ ত্রিপুরার সঙ্গে মুম্বাইয়ের খেলা। এই ম্যাচ দেখতে এসে খুবই ভালো লাগলো। আগরতলায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ সম্পর্কিত বিষয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নেরও জবাব দেন মুখ্যমন্ত্রী। তিনি জানান, এবিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে আলোচনা হয়েছে। স্টেডিয়ামের নির্মাণ সংক্রান্ত বিষয়ে একটা সমস্যা ছিল। সমস্যা সমাধান করার জন্য ৩ সদস্যের আর্বিট্রেটর কমিটি গঠন করা হয়েছে। আর্বিট্রেটর ঠিক হয়ে যাওয়ায় কাজটাও দ্রুত শুরু করা দরকার। এজন্য আমার পক্ষ থেকে যা যা সহায়তা দেওয়া দরকার সেটা দেওয়া হবে। আগামী ৬ মাসের মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন করার লক্ষ্য নেওয়া হয়েছে। আগামীদিনে এখানে অনেক বড় ধরণের ম্যাচ হওয়ার সম্ভাবনা রয়েছে। এতে রাজ্যের মানুষও ভালো ভালো খেলা উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *