BRAKING NEWS

ভিসার মেয়াদ শেষ হতেই বাংলাদেশ থেকে ফিরে এলেন ভারতীয়রা, শোনালেন ভয়ংকর অভিজ্ঞতার কথা

বসিরহাট, ৭ আগস্ট(হি.স.): ভিসার মেয়াদ শেষ হতেই বাংলাদেশ থেকে ফিরে এলেন ভারতীয় দম্পতি। উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার গোডাউন পাড়ার বাসিন্দা এই দম্পতি বাংলাদেশের উত্তপ্ত পরিস্থিতি থেকে কোনোরকমে প্রাণে বেঁচে ফিরেছেন।

দম্পতি জানিয়েছেন, বাংলাদেশে ঘুরতে যাওয়ার সময় ভিসার মেয়াদ ছিল, কিন্তু পরিস্থিতি এমন উত্তাল হয়ে ওঠে যে, তাদের শাসকবিরোধী মিছিলে সামিল হতে বাধ্য হতে হয়েছিল। বসিরহাটের এই দম্পতি জানান, তারা রাতের অন্ধকারে লুটপাট, ভাঙচুর, আগুন লাগানো, মারধর ও খুনের ঘটনা দেখেছেন, যা তাদের শিউরে তুলেছে। রাতের ঘুম নষ্ট হয়ে গেছে। তারা সাতক্ষীরার ভোমরা বর্ডার দিয়ে পায়ে হেঁটে ভারতের সীমান্তে প্রবেশ করেন।

দম্পতি আরও জানান, তারা চোখের সামনে দেখেছেন কিভাবে ঘর, দোকানপাট দাউদাউ করে জ্বলছে। প্রাণ বাঁচাতে বাধ্য হয়ে শাসকবিরোধী মিছিলে হাঁটতে হয়েছে। বেশ কয়েকদিন গা ঢাকা দিয়ে অবশেষে দেশে ফিরে তারা দীর্ঘ নিঃশ্বাস ফেলেছেন। তারা বলেন, “এই যাত্রায় বেঁচে গেলাম।”

এ ঘটনার পর দম্পতি এবং তাদের পরিবার ভয়ংকর অভিজ্ঞতার কথা জানিয়ে বলেন, এই ধরনের পরিস্থিতিতে আর কখনো বিদেশ ভ্রমণ করতে চাইবেন না। প্রশাসনের সহযোগিতায় তারা নিরাপদে বাড়ি ফিরতে পেরে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *