BRAKING NEWS

ত্রিপুরায় পঞ্চায়েত নির্বাচনে নিজ ক্ষমতায় লড়াই করবে কংগ্রেস : সুদীপ

আগরতলা, ৬ জুলাই: ত্রিপুরায় পঞ্চায়েত নির্বাচনে নিজ ক্ষমতায় লড়াই করবে কংগ্রেস। কারণ, জনগণ চাইছেন রাজ্যের সমস্ত পঞ্চায়েতে সুস্থ পরিবেশ গড়ে উঠুক। আজ আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক সভায় একথা বলেন বিধায়ক সুদীপ রায় বর্মণ।

আজ আগরতলায় জেলা কংগ্রেস সভাপতি , ব্লক কংগ্রেস সভাপতি, এবং প্রদেশ কংগ্রেসের সকল শাখা সংগঠনের নেতৃত্বদের নিয়ে এক নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এদিন আশিস কুমার সাহা বলেন, রাজ্যে নির্বাচন কমিশন আগামী দুই দিনের মধ্যে পঞ্চায়েত নির্বাচন দিনক্ষণ ঘোষণা করবে। মূলত নির্বাচনকে সামনে রেখে আজকের সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি অভিযোগ করেন, গতবারের পঞ্চায়েত নির্বাচনে ৪৬ শতাংশ কংগ্রেস প্রার্থী মনোনয়ন জমা দিতে পারেন নি। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি প্রার্থীরা জয়ী হয়েছিলেন। তার জন্য নির্বাচন কমিশনারের নিকট কংগ্রসের তরফ থেকে প্রার্থীদের অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়ার ব্যবস্থা গ্রহণের আবেদন জানানো হয়েছিল। কিন্তু এখনো পর্যন্ত নির্বাচন কমিশন থেকে কোনো সিদ্ধান্ত নেওয়া বিষয়ে জানানো হয়নি। 

তিনি আরও অভিযোগ করেন, গত বছর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি প্রার্থীরা জয়ী হওয়াতে এখন সমস্ত পঞ্চায়েতে দুনীর্তি ছড়িয়ে পড়েছে। তাই এবার অবাধ, সুষ্ঠু ও ভয়-মুক্ত পরিবেশে পঞ্চায়েত নির্বাচন সংগঠিত হোক।

এদিন বিধায়ক সুদীপ রায় বর্মণ বলেন, ত্রিপুরায় পঞ্চায়েত নির্বাচনে একক শক্তিতে লড়াইয় করবে কংগ্রেস। কারণ, জনগণ চাইছেন রাজ্যের সমস্ত পঞ্চায়েতে সুস্থ পরিবেশ গড়ে উঠুক। বাধা বিপত্তি আসবেই কিন্তু লড়াই করতে হবে। পাশপাশি রাজ্যে কিছু কিছু আর ডি ব্লকে কংগ্রেস ভালো ফলাফল করবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *