BRAKING NEWS

মন্ত্রী সুধাংশু রায়ের উপস্থিতিতে কৃতি সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, ফটিকরায়, ২৫ জুন:ফটিকরায় নজরুল কলাক্ষেত্রে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে কৃতি সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী সুধাংশু দাস সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে ছাত্র-ছাত্রীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়। ফটিকরায় বিধানসভার অন্তর্গত ফটিকরায় নজরুল কলাক্ষেত্র হলে প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী সুধাংশু দাসের উদ্যোগে অনুষ্ঠিত হয় কৃতী ছাত্র ছাত্রীদের নিয়ে সংবর্ধনা সভা।

ফটিকরায় বিধানসভার অন্তর্গত ২০২৪ শিক্ষাবর্ষে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিকে প্রথম এবং দ্বিতীয় বিভাগে যে সকল ছাত্র ছাত্রীরা উত্তীর্ণ হয়েছে তাদের সংবর্ধিত করেন মন্ত্রী সুধাংশু। ছাত্র-ছাত্রীদের হাতে শুভেচ্ছা সরূপ মানপত্র,স্কুল ব্যাগ,কলম,মোমেন্টো তোলে দেন  মন্ত্রী সহ জেলা শিক্ষা আধিকারিক প্রশান্ত কিলিকদার সহ অন্যান্য বিশিষ্টজনেরা। মোট ৬৪০ জন ছাত্র ছাত্রীকে এই অনুষ্ঠানে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

তিনি বলেন, তাঁর দৃঢ় বিশ্বাস, আজকের অনুষ্ঠানে সংবর্ধিত ছাত্র-ছাত্রীরা নতুন আশা নিয়ে উচ্চশিক্ষায় সুশিক্ষিত হয়ে আলোকিত মানুষ হিসাবে দেশের এবং রাজ্যের সেবায় নিয়োজিত হওয়ার দৃপ্ত প্রতিজ্ঞা করবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও পারদর্শী হয়ে নিজেকে আলোকিত মানুষ হিসেবে তাঁরা গড়ে তুলবে। তাঁদের শিক্ষা গ্রহণে এবং ভালো ফলাফলের জন্য যেসব মানুষ ও শিক্ষক-শিক্ষিকারা অবদান রেখেছেন, তাঁদের কথা সব সময় তাঁরা মনে রাখবে। এছাড়াও মন্ত্রী ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে আরো বলেন আগামী দিনে দেশ, রাজ্য এবং সমাজের প্রতি তাদের দায়িত্ব রয়েছে। আর সেই দায়িত্বের কথা মাথায় রেখে ছাত্র-ছাত্রীদের এগিয়ে যেতে হবে। তাদের জীবনে যাতে একটি লক্ষ্য স্থির থাকে। আর লক্ষ্য স্থির থাকলে জীবনে এগিয়ে যাওয়া অসম্ভব নয়। আজকের যুব সমাজ তথা ছাত্র ছাত্রীরা আগামী দিনে সমাজে একজন মানুষের মত মানুষ হয়ে উঠতে পারবে বলে তিনি আশা ব্যক্ত করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *