BRAKING NEWS

তাঁর বিরুদ্ধে বাংলাদেশের ‘মিথ্যে তথ্য ছড়ানোর’ অভিযোগ ওড়ালেন তসলিমা

কলকাতা, ২৮ অক্টোবর (হি.স.): “প্রধান উপদেষ্টার প্রেস উইং আমার বিরুদ্ধে অপপ্রচার করছে আমি নাকি তাদের বিরুদ্ধে মিথ্যে তথ্য ছড়াচ্ছি। আমি মিথ্যে তথ্য ছড়াবো কেন? কারণ কী?”

সোমবার সামাজিক মাধ্যমে এই প্রশ্ন তুললেন নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। তিনি লিখেছেন, “তোমাদের পক্ষে পুরো জুলাই মাস, এবং আগস্টের বেশ কিছুদিন আমি কী ভীষণ সরব ছিলাম, তা লক্ষ্য করোনি?

যখন দেখতে শুরু করলাম তোমরা সন্ত্রাসী দলগুলোকে সমর্থন করছো, মুক্তিযোদ্ধাদের ভাস্কর্য ভেঙ্গে ফেলছো, মুক্তিযুদ্ধকে অস্বীকার করছো, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে নির্যাতন করছো, চারদিকে আগুন জ্বালিয়ে দিচ্ছ, শিক্ষকদের অপমান অপদস্থ করে পদত্যাগ করাচ্ছ, কট্টরপন্থীদের শিক্ষক বানাচ্ছ, উগ্রবাদিদের ভিসি বানাচ্ছ, হিযবুত তাহরীর জঙ্গি গোষ্ঠী অবাধে তাদের জঙ্গি পতাকা নিয়ে মিছিল করছে, অথচ তাদের বাধা দিচ্ছ না,  আনসারুল্লাহ বাংলা টিমের  বাঘা বাঘা সন্ত্রাসীকে জেল থেকে ছেড়ে দিচ্ছ, তখন তো মনে হবেই, স্বৈরাচারি সরকারের বিরুদ্ধে যাদের বিপ্লবকে সমর্থন করলাম, তারা তো নিজেরাই স্বৈরাচারী, তারা তো নিজেরাই জঙ্গি সমর্থক।

জঙ্গিদের মুক্তি দেওয়ার কাহিনী তো তোমাদের পক্ষের পত্রিকাগুলোতে ফলাও করে ছাপা হয়েছে। জঙ্গিদের নিয়েই বিপ্লব করেছিলে বলেই তো তিন হাজারের ওপর পুলিশকে গলা কেটে হত্যা করতে পেরেছ। যাদের সঙ্গে নিয়ে পথ চলছো, তাদের ওপর থেকে নিষেধাজ্ঞা উঠিয়ে নাওনি, এ কেমন মামার বাড়ির দাবি? এসব কথা আস্তে কও কত্তা, ঘুড়ায় হাসব।”

পোস্টে মন্তব্যের ঘরে কিছু সংশ্লিষ্ট খবরের শারোনামা পেশ করেছেন তসলিমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *