BRAKING NEWS

মদ-মাংস খাইয়ে জওয়ানদের ম্যানেজ করে বুথ দখলের অভিযোগে অনড় অর্জুন সিং

ব্যারাকপুর, ২৮ অক্টোবর(হি.স.): সামনেই রাজ্যের ছয়টি বিধানসভায় উপ নির্বাচন। তার আগে সোমবার ফের রাজ্যের শাসক দলকে তুলোধোনা করলেন অর্জুন সিং। মদ-মাংস দিয়ে ভোটের সময় প্যারা মিলিটারি জওয়ানদের ম্যানেজ করে বুথ দখলের অভিযোগে তৃণমূলের বিরুদ্ধে ফের কঠোর অভিযোগ তুললেন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিং। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্যারা মিলিটারি জওয়ানদের মদ ও মাংস খাইয়ে তৃণমূল কর্মীরা বুথে বসিয়ে রেখেছিল এবং সেই সুযোগে বুথ দখল করে ছাপ্পা ভোট দিয়েছিল বলে অভিযোগ করেন অর্জুন। তিনি বলেন, তৃণমূলের গুন্ডারা বুথ দখল করতে জওয়ানদের প্রভাবিত করেছে, এবং সেই সময় কোনও জওয়ানও লাঠিচার্জ করেনি।

এই বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে রবিবার আর্ম ফোর্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ব্যানারে বীজপুরের কাঁচরাপাড়ায় রাস্তা অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করা হয়। অর্জুন সিং দাবি করেন, কাঁচরাপাড়ায় অবরোধে কোনো প্রাক্তন সেনা সদস্য ছিলেন না এবং তৃণমূলের প্ররোচনায় কাঁকিনাড়া থেকে লোক এনে রাস্তা অবরোধ করা হয়েছে। তাঁর বক্তব্য অনুযায়ী, কাঁচরাপাড়ার প্রাক্তন সেনা সদস্যরা সকলে বিজেপির কট্টর সমর্থক।

অর্জুন সিং-এর আরও অভিযোগ, ২০২৪ সালের নির্বাচনে নির্বাচন কমিশনের প্রস্তুতকৃত এসওপি (স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিওর) যথাযথভাবে পালন করা হয়নি, যার ফলে আসন সংখ্যা অনেকটাই কমে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *